ফুলবাড়ীতে ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লি. এর সৌজন্যে সম্মাননা পুরস্কার প্রদান

দিনাজপুর ফুলবাড়ী উপজেলার কালিবাড়ি জোহা মার্কেটে ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লি. এর সৌজন্যে লক্ষ্য পূরণ করায় বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়েছে।

রোববার সকাল দশটায় হোমিওপ্যাথি চিকিৎসক কল্যাণ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক হোমিও চিকিৎসক সোলায়মান মন্ডল এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন উক্ত সংগঠনের সভাপতি হোমিও চিকিৎসক নিরঞ্জন কুমার রায়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে হোমিও চিকিৎসক মোতাহার আলীর হাতে সম্মাননা পুরস্কার পালসার ১৫০ সিসি এ.বি.এস মোটর বাইকের চাবি হস্তান্তর করেন ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লি. এর এনএসএম ন্যাশনাল সেলস ম্যানেজার এসডি মোঃ সাজ্জাদ হোসেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোমিওপ্যাথি চিকিৎসক কল্যাণ অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি হোমিও চিকিৎসক আয়েশা সিদ্দিকা, সহ-সভাপতি হোমিও চিকিৎসক শিবেন চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক হোমিও চিকিৎসক জাহিদা সুলতানা সন্তা, কার্যকরী সদস্য হোমিও চিকিৎসক লিয়াকত আলী, কার্যকরী সদস্য হোমিও চিকিৎসক ফরহাদ হোসেন, কার্যকরী সদস্য হোমিও চিকিৎসক রেজাউল করিম। এছাড়াও উপস্থিত ছিলেন পল্লী চিকিৎসক এস এম সাইদুর রহমান, পল্লী চিকিৎসক মুজিবর রহমান, হোমিও চিকিৎসক গোলাপ হোসেন, হোমিও চিকিৎসক হারুন-অর-রশিদ, হোমিও চিকিৎসক রজব আলী ও হোমিও চিকিৎসক মাহবুবা আক্তার।

আরো পড়ুন :
আজ শুরু হচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পরীক্ষা
মাঝ সমুদ্রে বলিউড তারকাপুত্র মাদকসহ আটক-১০

সিনহা হোমিও হল এর স্বত্ত্বাধিকারী হোমিও চিকিৎসক মতাহার আলি বলেন, ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লিঃ এর ওষুধের মান অনেক ভালো, আর ভালো হওয়ার কারণে আমি এই কোম্পানির ওষুধ আমার রোগীদের চিকিৎসায় ব্যবহার করি এবং আমি নিজেও এই কোম্পানির ওষুধ ব্যবহার করেছি যার ফলাফল অনেক ভালো পেয়েছি। পাশাপাশি তারা আজকে আমাকে যে সম্মাননা পুরস্কার দিয়েছে তা পেয়ে আমি অত্যন্ত আনন্দিত।

অক্টোবর ০৩.২০২১ at ১৫:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোআহেচৌ/রারি