চরগিরিশ ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী নূরু তালুকদার

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৮ নং চরগিরিশ ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে নিরলস কাজ করে যাচ্ছেন, তারুণ্যদীপ্ত, স্বাধীনচেতা, সমাজ সচেতন, বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নুরু তালুকদার।

দুর্গম চরাঞ্চল, যমুনা নদী দ্বারা বিভক্ত অত্র ইউনিয়ন। নদীর ভাঙ্গা গড়ার সাথে জড়িত এই এলাকার মানুষের শিক্ষা দীক্ষা, জীবন জীবিকার মান উন্নয়নে সুপরিকল্পিত লালিত স্বপ্ন বুকে ধারণ করে, জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আশা আকাঙ্ক্ষার রুপকল্প বাস্তবায়নে বদ্ধপরিকর তিনি। কি কারণে দলীয় মনোনয়ন পেতে প্রত্যাশা করেন? জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার ছাত্ররাজনীতি থেকে শুরু করে বর্তমান দলীয় অবস্থান, নিজেকে আওয়ামী লীগের সকল কর্মকান্ডে নিবেদিত রেখেছি। চরগিরিশ ইউনিয়নবাসীকে সেবা দোরগোড়ায় পৌঁছাতে দলের হাইকমান্ডের কাছে নৌকা প্রতীকের প্রত্যাশা করি। আমার ইউনিয়নে গরীব দুঃখীদের হক সূষ্ঠ বন্টন ব্যবস্থা প্রতিষ্ঠা করবো। যমুনা নদী শাসনের দাবি থাকবে সর্বাগ্ৰে।চরের জনসাধারণের দুঃখ দুর্দশা লাঘবে প্রতিশ্রুতি সুচিন্তিত পরিকল্পনার মাধ্যমে সমাধান করবো।

২নং ওয়ার্ড চরনটিপাড়ার বাসিন্দা নুরু তালুকদার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়ে চর গিরিশ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি।

আরো পড়ুন:
মাঝ সমুদ্রে বলিউড তারকাপুত্র মাদকসহ আটক-১০
চিলমারীতে ৮ম শেণীর ছাত্রীর আত্মহত্যা নিয়ে রহস্য

পরিচ্ছন্ন রাজনীতি কর্মী এবং পরিশ্রমী ব্যক্তি হিসেবে তার ঠিকাদারি ব্যবসায় যথেষ্ট সুনাম রয়েছে। ব্যক্তিগতভাবে এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদেরকে আর্থিক সাহায্য সহযোগিতা করে থাকে। তিনি দানেছাবাদ হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি। করোনা ভাইরাস পরিস্থিতিতে তার ইউনিয়নের জনগণকে সর্বদা সচেতন করতে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছেন।

আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে ইচ্ছুক নুরু তালুকদার বলেন, মরহুম জননেতা মোহাম্মদ নাসিমের রাজনীতির ছায়ায় বেড়ে ওঠা, তারুণ্যের অহংকার প্রকৌশলী তানভীর শাকিল জয়ের (এমপি) প্রতি রয়েছে গভীর ভালোবাসা ও শ্রদ্ধাবোধ। আশা করি, দলের নীতিনির্ধারক আমার যোগ্যতার মূল্যায়ন অবশ্যই করবেন। চরগিরিশ ইউনিয়নবাসীর আশা আকাঙ্ক্ষার বাস্তবায়ন অবশ্যই ঘটবে। মাদকের করালগ্রাসে নিমজ্জিত যুবসমাজকে রক্ষায় যাকে ভাবায়, বাল্যবিয়ে প্রতিরোধে যার বিবেক সদা সোচ্চার, জননেত্রী শেখ হাসিনার রুপকল্প বাস্তবায়নে আনোয়ার হোসেন নুরু তালুকদার আসন্ন চরগিরিশ ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নের অন্যতম যৌক্তিক দাবিদার। আগামী নির্বাচনে দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেতে আনোয়ার হোসেন নুরু তালুকদারের পক্ষে সমর্থন ও দাবি জানিয়েছে চরগিরিশ ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল ইসলাম তালুকদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুড়ান শেখ। সর্বসাধারণের দোয়া ও অকুণ্ঠ সমর্থনের অনুপ্রেরণায় দলের হাইকমান্ড সূবিবেচনা করবে, আশা এলাকাবাসীর।

অক্টোবর ০৩.২০২১ at ১৩:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসচ/জআ