তৃণমূল নেতাকর্মীরা আ. লীগের প্রাণ- তথ্যমন্ত্রী হাসান মাহমুদ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, তৃণমূল নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ। তাদের কারণেই দল আজ এতদূর এসেছে। রোববার দুপুর ১২টায় গাইবান্ধা সার্কিট হাউসে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিভিন্ন সময়ে দলের দুর্দিনে, বিশেষ করে ২০০৭ সালে যখন আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়, তখন আমাদের অনেক নেতা দ্বিধাগ্রস্ত হয়ে পড়েছিলেন, অনেক নেতা ভিন্ন সূরে কথা বলেছেন, অনেক নেতা ক্ষমতাসীনদের সঙ্গে আপস করার চেষ্টা করেছেন।

কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা সবসময় ঐক্যবদ্ধ ও অবিচল ছিলেন। তাদের আন্দোলনের পরিপ্রেক্ষিতেই জননেত্রী শেখ হাসিনা কারাগার থেকে মুক্ত হয়েছিলেন। আজ তাদের কারণেই আওয়ামী লীগ সফলতার সঙ্গে এতটা পথ পারি দিতে পেরেছে।

আরো পড়ুন :
মুখে ঘা হওয়া ডায়াবেটিসের লক্ষণ নয় তো?
গাইবান্ধায় ছোট ভাইয়ের হাতে প্রাণগেল বড় ভাইয়ের

প্রত্যেককে স্ব-স্ব অবস্থান থেকে আরো দায়িত্বশীল‚ মিকা রেখে অতীতের মতো আগামী দিনেও দলকে আরো এগিয়ে নেওয়ার আহবান জানান তিনি।

এসময় জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উত্তরাঞ্চল সাংগঠনিক সপাদক সাখাওয়াত হোসেন শফিক, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ স¤পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সৈয়দ শামস-উল আলম হীরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাহামুদ হাসান রিপন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু এবং যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত।

সেপ্টেম্বর  ১৯.২০২১ at ২২:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সুকুব/রারি