সুনামগঞ্জে চলা ধর্মঘট ২২ সেপ্টম্বর পর্যন্ত স্থগিত

প্রশাসনের আশ্বাসে চাদাঁবাজি বন্ধের দাবীতে সুনামগঞ্জে চলা অনিদিষ্ট কালের ধর্মঘট ২২ সেপ্টম্বর পর্যন্ত স্থগিত করা হয়েছে।বাইপাসে বসবে পুলিশের চেকপোস্ট।

জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল হক এ বিষয়টি নিশ্চিত করেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে রোববার দুপুরে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাদের সঙ্গে এক জরুরি সভায় বসে প্রশাসন। সভায় পরিবহন শ্রমিক নেতারা তাদের দাবিগুলো উপস্থাপন করলে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সিলেটের বাইপাস রোডে চাঁদাবাজি বন্ধে পুলিশের চেকপোস্ট বসানো ও কোনো রকম হয়রানি ছাড়া যাত্রীসেবা দিতে নজরদারি বৃদ্ধির আশ্বাস দেন জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন। এরপর ধর্মঘট ২২ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত করেন জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের।

জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল হক বলেন, ‘প্রশাসনের আশ্বাসে আমরা ধর্মঘট ২২ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত করেছি। এর মধ্যে আমাদের সমস্যা সমাধান না হলে আবারও লাগাতার ধর্মঘট করা হবে বলে জানান তিনি। সুনামগঞ্জ-সিলেট সড়কে দূরপাল্লার বাস থামিয়ে চাঁদাবাজির অভিযোগে চলা ধর্মঘট ২২ সেপ্টম্বর পর্যন্ত স্থগিত করা হয়েছে।

আরো পড়ুন:
যশোর রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষের সাথে এমপি নাবিলের সৌজন্য স্বাক্ষাত
এসিএল যুবকল্যাণের উদ্যোগে প্রতিবন্ধি, অসহায় ও দুস্থ শিশুদের মাঝে খাদ্য বিতরণ

তিনি বলেন, ‘প্রশাসনের আশ্বাসে আমরা ধর্মঘট ২২ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত করেছি। এর মধ্যে আমাদের সমস্যা সমাধান না হলে আবারও লাগাতার ধর্মঘট করা হবে।

জেলা প্রশাসক জাহাঙ্গীর বলেন,আমরা শ্রমিক ইউনিয়নের নেতাদের সঙ্গে কথা বলেছি। চাঁদাবাজি বন্ধে সিলেটের বাইপাস রোডে পুলিশের চেকপোস্ট বসানো হবে। যাত্রী পরিবহনে চালকদের কোনো হয়রানির শিকার না হতে হয় সে জন্য নজরদারি বাড়ানো হবে।

সেপ্টেম্বর ১৯.২০২১ at ২১:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জআভ/জআ