সুনামগঞ্জে আগুনে দগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু

সুনামগঞ্জের ধরমপাশা উপজেলায় চুলার আগুনে দগ্ধ হয়ে শুভা আক্তার(৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি উপজেলা ধর্মপাশা গ্রামের আলী ইউনুসের স্ত্রী। আজ বুধবার দুপুরে উপজেলার ধরমপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবারের সদস্যদের সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে তিনি বসতঘরসংলগ্ন রান্নাঘরে লাকড়ির আগুনে দুপুরের খাবার রান্না করছিলেন। এ সময় মৃগী রোগ উঠে গেলে তিনি চুলার আগুনে পড়ে গিয়ে দগ্ধ হন।

তাঁর আট বছর বয়সী ছেলে আলী আহম্মেদ তার মাকে এ অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন সেখান থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে ওই গৃহবধূকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করতে বলা হয়।

আরো পড়ুন :
নেত্রকোণায় ১২টি ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন
টিকার আওতায় আসছে ১২ বছরের শিক্ষার্থীরা: প্রধানমন্ত্রী

ময়মনসিংহ আসার পথে ওই গৃহবধূর শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাঁকে জরুরি ভিত্তিতে নেত্রকোনা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোক্তাদির হোসেন বলেন,ওই নারীর শরীরের ৮০ থেকে ৮৫ শতাংশ অগ্নিদগ্ধ ছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছিলাম।

সেপ্টেম্বর  ১৫.২০২১ at ১৯:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাআভূঁ/রারি