ঝিকরগাছায় কপোতাক্ষ নদের ওপর নির্মিত নিচু সেতু পরিদর্শনে উর্দ্ধতন প্রতিনিধিদল

বিজ্ঞাপন

যশোর বেনাপোল মহাসড়কের ঝিকরগাছায় কপোতাক্ষ নদের উপর সরকারি বিধিমালা লংঘন করে নির্মিত নিচু সেতু পরিদর্শন করেছেন সরকারের উর্দ্ধতন প্রতিনিধিদল। বৃহস্পতিবার প্রতিনিধিদল সেতু পরিদর্শন ও স্থানীয় জনপ্রতিনিধি এবং জনগণের সাথে মতবিনিময় করেন।

দুপুরে পানিসারা ফুল প্রক্রিয়াজাতকরণ কেন্দ্রে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মেজর জেনারেল (অব) ডাক্তার নাসির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আব্দুল মালেক ও জাকির হোসেন। জেলা প্রশাসক তজিমুল ইসলাম খাঁনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা, কপোতাক্ষ বাঁচাও আন্দোলন কমিটির প্রধান উপদেষ্টা ইকবাল কবীর জাহিদ, আন্দোলন কমিটির ঝিকরগাছা উপজেলা আহবায়ক আব্দুর রহিম, যশোর নাগরিক অধিকার আন্দোলন কমিটির আহবায়ক মাস্টার নুর জালাল, ঝিকরগাছা ব্রিজ বাস্তবায়ন আন্দোলন কমিটির আহবায়ক আশরাফুজ্জামান বাবু, সাহিত্যক হোসেনউদ্দীন হোসেন, ঝিকরগাছা বণিক সমিতির সাধারণ সম্পাদক সামছুর রহমান, উপাধ্যক্ষ ইলিয়াস উদ্দিন, আমানুল কাদির টুল্লু, বাপার সদস্য মহিদুল হক খান, বিআইডব্লিউটিএর খুলনার যুগ্ম পরচালক আশরাফ হোসেন প্রমুখ।

আরো পড়ুন :
নড়াইলে স্বেচ্ছাসেবী মহিলা সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ
নওগাঁয় কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক-১

উল্লেখ্য, জাইকার অর্থায়নে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছায় সড়ক ও জনপথ ছয় লেনের দুইটি সেতু নির্মাণ করছে। যার মধ্যে একটি নির্মাণ কাজ শেষ হয়েছে। নির্মিত সেতুর নিচু হওয়ায় নৌপথ বন্ধ হয়। এতে এলাকাবাসী ফুঁসে উঠেছেন।

সেপ্টেম্বর  ০৯.২০২১ at ২০:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/রারি