নওগাঁয় কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক-১

নওগাঁর নিয়ামতপুরে কিশোরী (১৩) ধর্ষণের অভিযোগে আমিন মোন্না (৪২) নামে একজনকে আটক করেছে,থানা পুলিশ। বুধবার (৮ সেপ্টেম্বর) রাত ৯টায় নির্যাতিতা কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

থানা সূত্রে জানা যায়, কিশোরী ও আসামী আমিন মোন্নার সঙ্গে শখ্যতা গড়ে ওঠেছিল। গত ৬ সেপ্টেম্বর সোমবার বেলা সাড়ে ৪টায় কিশোরীর মা ও ভাই বাড়ীতে না থাকার সুযোগে আমিন মোন্না কিশোরীর বাড়ীতে এসে কিশোরীকে ঘরে নিয়ে দরজা বন্ধ করে দেয়। অভিযুক্ত আসামী কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

সন্ধ্যায় মা ও ভাই বাড়ীতে আসলে কিশোরী সব বলে দেয়। তখন তার মা তাকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলে পরীক্ষার জন্য। গত ৮ সেপ্টেম্বর কিশোরীর মা থানায় লিখিত অভিযোগ করলে ওইদিন রাতে পুলিশ আমিন মোন্নাকে ঝাজিরা মোড় থেকে আটক করে।

আরো পড়ুন :
প্রস্তুতিতে পিছিয়ে অনেক শিক্ষাপ্রতিষ্ঠান
পুলিশ কর্মকর্তা সোহেলের বিরুদ্ধে আরেকটি মামলা

আটককৃত ব্যক্তি উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা উপরপাড়া গ্রামের মৃত- মেহের মোন্নার ছেলে। নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির জানান, কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামী আমিন মোন্নাকে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

সেপ্টেম্বর  ০৯.২০২১ at ১৬:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি