লকডাউন বাস্তবায়নে মাঠে নিয়োজিত সেনাবাহিনীর জিওসি

ঝিনাইদহে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে নিয়োজিত সেনাবাহিনীর টহল দল। সকাল থেকেই বৃষ্টি উপেক্ষা করে শহরের পায়রা চত্বরসহ বিভিন্ন স্থানে টহল দেয় তারা। বিনা কারণে শহরের চলাচলকারীদের থামিয়ে কারণ জিজ্ঞাসাবাদ করা হয়।

সোমবার বিকেলে ঝিনাইদহে নিয়োজিত সেনা সদস্যদের টহল পরিদর্শণ করেছেন সেনাবাহিনীর যশোর এরিয়া কমান্ডার ও ৫৫ পদাতিক ডিভিশনের কমান্ডার মেজর জেনারেল মোঃ নুরুল আনোয়ার।

আরো পড়ুন:
ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে হত্যা স্বামী আটক
জাতীয় শোক দিবস উপলক্ষে কাজিপুরের সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভা

তিনি শহরের বিভিন্ন পয়েন্টে সেনা সদস্যদের টহল পরিদর্শন ও পাশাপাশি তাদের সাথে কুশল বিনিময় করেন। করোনাকালীন সময়ে লকডাউন বাস্তবায়নে সম্মুখসারীর করোনাযোদ্ধাদের ধন্যবাদ জানান তিনি।

এছাড়াও তিনি জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তাদের সাথে জেলার করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। সেসময় ৮৮ পদাতিক ব্রিগেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ মনোয়ার হোসেন খান, ২য় ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লে, কর্ণেল মো: মোর্শেদুল হাসান, জেলা প্রশাসক মজিবর রহমান, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আগষ্ট ০২.২০২১ at ১৭:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কল/জআ