জাতীয় শোক দিবস উপলক্ষে কাজিপুরের সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভা

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুুখী ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে (১৫ আগষ্ট )জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনু্ষ্ঠিত হয়েছে।

সোমবার (২আগষ্ট) সকাল দশটায় সোনামুখী হাই স্কুলের হলরুমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসগর আলী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আমেরিকা থেকে যুক্ত হোন তারুণ্যের অহংকার, তরুণ প্রজন্মের আলোর দিশারী প্রিয়নেতা কাজিপুরের প্রিয় অভিভাবক জননেতা সিরাজগঞ্জ-১ আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

তিনি বলেন, আগষ্ট মাসে হাড়িয়েছি জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদেরকে। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা পক্ষেই সম্ভব হয়েছে ঘাতকদের বিচার করে শাস্তি দিতে। করোনা সংক্রমণ প্রভাব বেড়ে যাওয়ায় যথাযত স্বাস্থ্য বিধি অনুযায়ী জাতীয় শোক দিবস পালন করতে নির্দেশ দেন তিনি।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি কাজিপুুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

আরো পড়ুন :
সৌদি আরবের গুহা থেকে মিলল হাজার হাজার মানুষ ও প্রাণীর হাড়গোড়
‘সিট খালি নেই’ বাইরে স্বজনের করুণ কান্না

সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, সোনামুখী ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক সোহেল রানা, ছাত্রলীগের সভাপতি আসাদুল ইসলাম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, কৃষক লীগের সভাপতি শাহ আলম সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম প্রমুখ।

জুলাই ০২.২০২১ at ১৭:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএসসি/এসআর