ফুলবাড়ীতে তরুণদের উদ্যোগে ৫ম দিনেও চলছে বিনামূল্যে করোনা টিকার নিবন্ধন কার্যক্রম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে করোনার টিকা নিতে আগ্রহীদের একেবারে বিনামূল্যে টিকার নিবন্ধন কাজ করে দিচ্ছেন সেচ্ছাসেবী সংগঠন ফুলবাড়ী ব্লাড ব্যাংক ও হেল্প লাইনের তরুণ সেচ্ছাসেবকরা।

১লা আগষ্ট রবিবার সকাল থেকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে বিলুপ্ত ছিটমহল দাসিরছড়া সংলগ্ন ফাঁকা জায়গায় সংগঠনটির তরফ থেকে পঞ্চম দিনের মত বিনামূল্যে করোনা টিকার নিবন্ধন কর্মসূচি বাস্তবায়ন করতে দেখা গেছে। সংগঠনটির সেচ্ছাসেবকদের সহযোগিতায় শুধুমাত্র ভোটার আইডি কার্ড আর ব্যবহৃত মোবাইল ফোন সাথে নিয়ে এসে সহজেই টিকা গ্রহনের নিবন্ধন করতে পারায় খুশি টিকা প্রত্যাশীরা।

সংগঠনটির সেচ্ছাসেবকরা জানান, ফুলবাড়ী ব্লাড ব্যাংক ও হেল্প লাইনের ব্যবস্থাপনায় আমরা পঞ্চম দিনের মতো টিকার নিবন্ধন কার্যক্রম বাস্তবায়ন করছি। টিকা প্রত্যাশীকে বিনামূল্যে টিকার নিবন্ধন করে দেয়া হয়েছে। অত্র উপজেলার সবাই যেন ঘরের কাছেই টিকা গ্রহনের নিবন্ধন করতে পারে সেজন্য আমরা উপজেলা সদর ছাড়াও প্রতিটি ইউনিয়নে টিকা গ্রহনের নিবন্ধন কার্যক্রম চালু করার সিদ্ধান্ত নিয়েছি।

আরো পড়ুন :
রাজশাহীতে ‘বিধিনিষেধ’ রাস্তায় মানুষের চলাচল বেড়েছে
রামেক হাসপাতালে আরও ১৮ জনের মৃত্যু

এর পাশাপাশি আমাদের বিনামূল্যে অক্সিজেন সেবা ও করোনায় মৃত ব্যক্তির লাশ সৎকার কার্যক্রম চলমান রয়েছে।টিকা নিবন্ধন কার্যক্রমে উপস্থিত ছিলেন ফুলবাড়ী সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম বুলবুল ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন প্রমুখ।

জুলাই ০১.২০২১ at ২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিএম/এসআর