করোনা ভাইরাসে কেড়েনিল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের সাবেক ছাত্র ও ঝিনাইদহ বারের তরুন এ্যাডঃ বাচ্চু মিয়ার প্রান।

মহামারী করোনা ভাইরাস রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১৯৯৭-১৯৯৮ সেশনের আইন ও বিচার বিভাগের সাবেক মেধাবী ছাত্র। ঝিনাইদহ জজ কোর্টের তরুন আইনজীবী এ্যাডঃ বাচ্চু মিয়া করোনা আক্রান্ত হয়ে গত ২১/৭/২১ তারিখে ঢাকার নিউ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা খারাপ হলে তাকে ঢাকা পিজি হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৯/৭/২১ তারিখ বৃহস্পতিবার সকাল ৯.২৫ মিনিটে পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমিয়েছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মৃত্যু এ্যাডভোকেট বাচ্চু মিয়া ঝিনাইদহ সদর উপজেলার ১২ নং সুরাট ইউনিয়নের বানিয়াবহু গ্রামের কৃতি সন্তান। ও ঝিনাইদহ সাধুপ্রতিরাম স্কুলের সাবেক স্কাউটের শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আবু বক্কার স্যারের জামাতা। তিনি দির্ঘদিন ঝিনাইদহ আদর্শপাড়াই বসবাস করতেন।

তার মৃত্যুতে ঝিনাইদহ জেলা উকিল বারে শোকের ছায়া নেমে এসেছে। ঝিনাইদহ উকিল বারের সাধারণ সম্পাদক জাকারিয়া মিলন গভীর সমবেদনা জানিয়েছেন। সেই সাথে এ্যাডঃ বাচ্চু মিয়ার স্কুল জীবনের বন্ধু এ্যাডভোকেট মনিরল ইসলাম মিল্টন বলেন আমরা আমাদের একজন পরম বন্ধুকে হারালাম।

আরো পড়ুন :
রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে ৭জন জুয়ারি আটক
রামেক হাসপাতালে আরও ১৭ জনের মৃত্যু

সেই সাথে ঝিনাইদহ জেলা বিএনপি সদস্য সচিব এ্যাডভোকেট এমএ মজিদ গভীর শোক বার্তা ও শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন এবং মহান আল্লাহ’র দরবারে তার বন্ধু মহল প্রার্থনা করেন তিনি যেন মরহুমা কে জান্নাতুল ফেরদৌসে নসীব করেন এবং পরিবারের সকলকে ধৈর্য্য ধারন করার তৌফিক দান করেন।

জুলাই ২৯ .২০২১ at ১৪:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর