জীবননগর থেকে ক্রয়ের উদ্দেশ্যে বের হয়ে যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত-২

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রাম থেকে গরু ক্রয়ের উদ্দেশ্যে বরিশালের পথে পিকআপ যোগে রওয়ানা হয়ে পথিমধ্যে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ রবিবার (১৮ই জুলাই) ভোরে যশোরের পালবাড়ি এলাকায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের মোংলা মণ্ডলের ছেলে আব্দুল আলিম (৩৫) এবং একই উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের মসলেমের ছেলে জহুরুল ইসলাম (৫০)।

দুর্ঘটনায় আহত হয়েছেন উথলী গ্রামের মৃত রাহাতুল্লাহ মণ্ডলের ছেলে আমজেদ আলী (৫০) একই গ্রামের মৃত নুরো জোয়ার্দ্দারের ছেলে মোঃ জিয়া (৪০), সেনেরহুদা গ্রামের আনছার আলীর ছেলে রুহুল (৩৮), একই গ্রামের পিকআপ চালক নাজমুল ও হেলপার নাঈমসহ জীবননগর উপজেলার আরও কয়েকজন গরু ব্যবসায়ী। তারা বরিশালসহ দেশের বিভিন্ন স্থান থেকে গরু ক্রয় করে এনে জেলার ও জেলার বাইরের বিভিন্ন পশুহাটে বিক্রয় করে থাকেন।

দুর্ঘটনার শিকার হওয়া সেনেরহুদা গ্রামের এক গরু ব্যবসায়ী জানান, “রবিবার ভোরে সেনেরহুদা গ্রাম থেকে পিকআপ যোগে উথলী, সেনেরহুদা ও গোয়ালপাড়া গ্রামের বেশ কয়েকজন গরু ব্যবসায়ী মিলে আমরা বরিশালের একটি হাটের উদ্দেশ্যে গরু ক্রয়ের জন্য রওয়ানা হয়। পথিমধ্যে যশোর পালবাড়ি এলাকায় পৌঁছালে আমাদের পিকআপটি দুর্ঘটনার শিকার হয়। একজন বাদে গরু ব্যবসায়ীরা আমরা সকলেই পিকআপটির বডির মধ্যে ছিলাম। কি কারণে দুর্ঘটনা ঘটেছে আমি কিছুই জানিনা। পরে দেখি স্থানীয়রা আমার মাথায় পানি ঢালছে”।

দুর্ঘটনা কবলিত পিকআপের হেলপার জানান, “রবিবার ভোরে সেনেরহুদা গ্রাম থেকে কয়েকজন গরু ব্যবসায়ী নিয়ে আমরা বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে যশোরের পালবাড়ি বাস্ট্যান্ড অতিক্রম করার পর আমাদের পিকআপের সাথে একটি ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এর বেশি কিছু আপাতত আমার মনে নাই”। দুর্ঘটনার খবর শুনে স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যেয়ে ভর্তি করে। নিহতদের লাশ পাঠানো হয় মর্গে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পিকআপের চালক ঘুমে আচ্ছন্ন ছিলেন, যার কারণে দুর্ঘটনাটি ঘটেছে।

জুলাই,১৮.২০২১ at ১৭:৫৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর