পাইকগাছায় শেখ হেলাল উদ্দীন-এমপি’র পক্ষে মাস্ক বিতরন কর্মসূচির উদ্বোধন করেন এমপি-বাবু

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র জননেতা শেখ হেলাল উদ্দীন-এমপি’র পক্ষে পাইকগাছায় মাস্ক বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে মাস্ক বিতরন কর্মসূচি’র উদ্বোধন করেন খুলনা-৬ ( পাইকগাছা-কয়রার) এমপি মোঃ আকতারুজ্জামান বাবু।

মাস্ক বিতরনকালে তিনি দলীয় নেতা-কর্মী সমর্থকদের মহামারী করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকারী নির্দেশনা সহ স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দিয়ে বিপদগ্রস্থ মানুষের পাশে থাকার অনুরোধ জানান। করোনাকালে পাইকগাছার মানুষের জন্য মাস্ক পাঠানোর কৃতজ্ঞতা প্রকাশ করে এমপি বাবু বঙ্গবন্ধুর ও শেখ হেলাল উদ্দীন- এমপি পরিবারের জন্য সকলের কাছে দোয়া-আর্শীবাদ কামনা করেন।

উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শেখ কামরুল হাসান টিপুর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন স্ংগঠনের সহ-সভাপতি সমীরন সাধু, উপজেলা স্ংগঠনের সাবেক নেতা প্রভাষক ময়নুল ইসলাম,ইকরামুল ইসলাম,এসএম রেজাউল হক,ইউপি চেয়ারম্যান কে,এম,আরিফুজ্জামান তুহিন,রিপন কুমার মন্ডল, আরশাদ আলী বিশ্বাস, বিভুতী ভুষন সানা,শেখ ইকবাল হোসেন খোকন,স্নেহেন্দু বিকাশ, নির্মল অধিকারী,পঞ্চনন সানা, শংকর দেবনাথ, ব্যবসায়ী দাউদ শরীফ,ইউপি সদস্য সুপদ রায়, বিশ্বজিৎ রায়,মিজানুর রহমান, যুবলীগ নেতা জগদীশ রায়, এমএম আজিজুল হাকিম,আকরামুল ইসলাম,প্রভাষক মশিউর রহমান,পরেশ মন্ডল, জুলি শেখ, মিজান বাবু,দেবব্রত রায় দেবু,মীর ছদরুল আমিন,দীপঙ্কর মন্ডল, ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি সহ অনেকে।

জুলাই,১৫.২০২১ at ১৮:৫৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর