সাভারে আপন খালু ধর্ষণের পর হত্যা করেছে ৮ বছরের শিশু রাজিয়াকে

পূর্ব শত্রতার জের ধরে ৮ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ ও পরে পানিতে চুবিয়ে হত্যা করেছে আপন খালু নাজমুল। আটকের পর খুনীর স্বীকারোক্তি অনুযায়ী হত্যার তিন দিন পর সোমবার ভোর রাতে একটি বিলের কচুরীপানার মধ্যে লুকিয়ে রাখা ওই শিশুটির গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, রংপুর জেলার মিঠাপুকুর থানার হুলাশু গ্রামের আব্দুল জলিল মিয়ার মেয়ে রাজিয়া সুলতানা। সে বাবা-মা’র সাথে সাভারের রাজাঘাট এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো। শিশুটির হত্যাকারী নাজমুল মিয়া (৩৫) তার আপন খালু এবং সাভারের একটি গার্মেন্টস ফ্যাক্টরীতে সে চাকুরী করতো।

গত ৯ জুলাই সন্ধ্যায় নিজ বাসা থেকে রাজিয়া সুলতানা নিখোঁজ হয়। তার পরিবারের সদস্যরা এ ব্যাপারে সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়রী করে। গত শনিবার সন্দেহ বশতঃ পুলিশ শিশু রাজিয়ার আপন খালু নাজমুল হোসেনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

অবশেষে সোমবার ভোরে সে পুলিশের কাছে স্বীকার করে যে, শত্রতা বশতঃ রাজিয়াকে বিলের পানিতে চুবিয়ে হত্যা করা হয়েছে। পরে, নাজমুল নিজে তেঁতুলঝোড়া ইউনিয়নের তরফ রাজাঘাট এলাকার বিলের মধ্যে কচুরী পানায় লুকিয়ে রাখা শিশু রাজিয়া সুলতানার লাশ পুলিশকে দেখিয়ে দেয়।

আরো পড়ুন:
পৃথিবীর দিকে ধেয়ে আসছে শক্তিশালী সৌর ঝড়
নবজাতক সুস্থ আছে কিনা জানতে লাগবে তথ্য অধিকারে আবেদন!

এ ব্যাপারে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির আইসি জাহিদুল ইসলাম বলেন, পুলিশ ধারনা করছে যে, ধর্ষণের পর রাজিয়াকে হত্যা করা হতে পারে। এ ব্যাপারে তদন্ত করছে পুলিশ। লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

জুলাই,১২.২০২১ at ১৬:১২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর