ঝিনাইদহ জেলা রিপোর্টারস ইউনিটের সম্মানিত সদস্য জাহাঙ্গীর আলম করোনা ভাইরাস মৃত্যু

ঝিনাইদহ জেলা রিপোর্টারস ইউনিটের সম্মানিত সদস্য ও দৈনিক যুগান্তরের শৈলকূপা উপজেলা প্রতিনিধি শৈলকুপা উপজেলার ১১নং আবাইপুর ইউনিয়নের মদনপুর গ্রামের স্থায়ী বাসিন্দা, সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত এসিসটেন্ট জেনারেল ম্যানেজার আবু বাশার জাহাঙ্গীর আর নেই।

করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাত ৩ টার দিকে ঘুমন্ত অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। তাঁর মৃত্যুতে হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন,ঝিনাইদহ জেলার পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সংস্থার জেলা সভাপতি শামিমুল ইসলাম শামিম।

আবু বাশার জাহাঙ্গীর শৈলকুপার শিক্ষক পাড়ায় বসবাস করতেন। তিনি একজন সংস্কৃতি প্রিয় মানুষ ছিলেন, কবিতা, উপন্যাস ও নাটক রচনা করেছেন, অবসর গ্রহণের পর সাংবাদিকতা পেশায় জড়িত হয়েছিলেন ।

আরো পড়ুন:
রোপা আমন ধান উৎপাদন বৃদ্ধির জন্য মতলব উত্তরে সার ও বীজ বিতরণের উদ্বোধন
নওগাঁয় প্রথম দিনে সর্বাত্মক লকডাউন পালিত
দিনাজপুরে কঠোর বিধিনিষেধের প্রথম দিনে প্রশাসন কঠোর অবস্থান

“নিশিথের নন্দিনী” ও “এক মুঠো রোদ্দুর “নামে তাঁর দুটি গ্রন্থ প্রকাশিত হয়েছে। তাঁর রচিত কয়েকটি নাটক বাংলাদেশ বেতার খুলনা ও রাজশাহী কেন্দ্র থেকে বিগত দিনে প্রচারিত হয়েছে। প্রচারিত নাটকের মধ্যে “আসে যায় দিন”, “মন যখন টানে”,”গুনিন” “নব গঙ্গার মাঝি” উল্লেখ যোগ্য। তিনি দুই কন্যা সন্তানের জনক। তাঁর সহধর্মিনী রাজনৈতিক নেত্রী (জাতীয় পার্টি) ও সংগীত শিল্পী মনিকা আলম।