জীবননগরে বিজিবি’র পৃথক অভিযানে ৪ বাংলাদেশী নাগরিক ও মদ আটক

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় (বর্ডার গার্ড বাংলাদেশ) বিজিবি’র অভিযানে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশের অপরাধে চার বাংলাদেশী নাগরিক এবং মালিকবিহীন অবস্থায় ৪৪ বোতল ভারতীয় মদ আটক হয়েছে। সোমবার (২৮শে জুন) জীবননগর ও মেদিনীপুর বিওপি’র পৃথক অভিযানে এসব বাংলাদেশী নাগরিক ও ভারতীয় মদ আটক হয়।

বিজিবি জানায়, মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত জীবননগর বিওপি’র সদস্যরা মঙ্গলবার সকাল ৮টা ৩০ মিনিটের সময় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার করিমপুর বাজারে বাবু মিয়ার চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভযান পরিচালনা করে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশের অপরাধে চার বাংলাদেশী নাগরিককে আটক করে।

আটককৃতরা হলো, মাগুরা জেলার সদর থানার দক্ষিণ শিমুলিয়া গ্রামের সুমন্ত বিশ্বাস এর ছেলে সুভন বিশ্বাস(২৪), সুভন বিশ্বাসের স্ত্রী প্রিয়াংকা বিশ্বাস (২২), একই গ্রামের অযুদ্ধ বিশ্বাস এর ছেলে সুরঞ্জিত বিশ্বাস (২২) এবং নির্পেন বিশ্বাস এর ছেলে তরুণ বিশ্বাস (২৩)।

একই ব্যাটালিয়নের অধীনস্ত মেদিনীপুর বিওপি’র সদস্যরা ২৮ জুন রাত ৩টার সময় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হরিহরগর গ্রামের একটি আমবাগানের মধ্যে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৪৪ বোতল ভারতীয় মদ আটক করে।

আরো পড়ুন:
করোনামুক্ত হয়ে বাড়ি ফিরল দেড় মাসের শিশু আফরিন
ঠাকুরগাঁও জেলা প্রশাসককে অক্সিজেন সিলিন্ডার দিলেন সুদাম সরকার

উপরিউক্ত এসব ঘটনায় বিজিবি’র পক্ষ থেকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মঙ্গলবার পৃৃথক প্রেস বিজ্ঞপ্তিতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর পরিচালক লে.কর্ণেল কামরুল আহসানের পক্ষে বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।