সাংবাদিককে থানায় প্রবেশে বাঁধা, সুষ্ঠু সমাধান দিলেন ওসি মোঃ মালেক খসরু

ক্ষমা মানুষের একটি মহৎ গুণ তার প্রমাণ করে দিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মালেক খসরু।

প্রসঙ্গত, গত শুক্রবার রাত সারে আটটার সময় গাজীপুরের সকলের পরিচিত জাতীয় দৈনিক পত্রিকার ফটো সাংবাদিক মোঃ রাজু আহমেদ বাসন থানার ‘ওসি’ মোঃ মালেক খসরুর সাথে দেখা করতে ভিতরে প্রবেশ করার সময় কনস্টেবল মিজানুর রহমান সাংবাদিক রাজুকে থানার ভিতরে যেতে বাঁধা করেন। ভিতরে প্রবেশ নিষেধ করায় দুঃখ প্রকাশ করেন ফটো সাংবাদিক রাজু আহমেদ।

পরে সোশ্যাল মিডিয়া ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে সাংবাদিকরা বিষয়টি প্রকাশ করলে সংবাদটি যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। পরবর্তীতে বাসন থানার ওসি মোঃ মালেক খসরু সাংবাদিকদের ডেকে দায়িত্বরত কনস্টেবলের মধ্যে সৃষ্ট ভুল বুঝার বিষয়টির সুষ্ঠ ও সুন্দর সমাধান করে দেন।

এসময় গাজীপুরের বিভিন্ন প্রিন্ট ও ইল্যেক্ট্রনিক্স মিডিয়ার সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মালেক খসরু নিজ দক্ষতায় দায়িত্বরত সকল এলাকার মানুষের মন জয় করেছেন। দক্ষতার মাধ্যমে আজকের এই সুষ্ঠু সমাধানের মাধ্যমে অসংখ্য মানুষের মনে স্থান করে নিয়েছেন।

আরো পড়ুন:
সোমবার না, বৃহস্পতিবার থেকে সর্বাত্মক লকডাউন
শিবগঞ্জে প্রবাসীর স্ত্রীকে গোপনে বিয়ে করায় সালিশ বৈঠকে গ্রামছাড়ার নির্দেশ

মালেক খসরু বলেন, সাংবাদিক পুলিশ এক হয়ে কাজ করতে হবে তবেই সমাজের মাদক, কিশোর গ্যাংসহ বিভিন্ন অপরাধ দমন করা সম্ভব।