কোটচাঁদপুরে আবারো মোটরসাইকেল দূর্ঘটনায় আহত ১ জনের মৃত্যু

বিজ্ঞাপন

ঝিনাইদহের কোটচাঁদপুরে ১ সপ্তাহের ব্যবধানে আবারো মোটরসাইকেলের ধাক্কায় আহত মফিজুর রহমান (৪৮) নামে এক ব্যাক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রবিবার সন্ধায় ঢাকা নিউরোসাইন্স হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত মফিজুর রহমান পৌর শহরের সলেমানপুর গ্রামের উত্তরপাড়ার মৃত শফি উদ্দীনের ছেলে। পরিবার সূত্রে জানাযায়, গত শনিবার (১২ জুন) সন্ধায় শহরের সলেমানপুর গ্রামে চৌগাছা সড়কে নিজ বাড়ির সামনে মফিজুর রাস্তা পার হচ্ছিলেন। এসময় পিছন দিক থেকে দ্রুতগতি আসা একটি মোটরসাইকেল মফিজকে সজোরে ধাক্কা দেয়। এতে সে মাথায় গুরতর আঘাত পায়।

স্থানীয়রা গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে প্রথমে যশোর সদর জেনারেল হাসপাতালে পাঠায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সন্ধায় তার মৃত্যু হয়।

আরো পড়ুন:
পরিত্যাক্ত জেলখানা এখন ভূতের বাড়ি!

দুই সন্তানের জনক মফিজুরের মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ (সোমবার) সকালে সলেমানপুর উত্তরপাড়া জামে মসজিদে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, সাবেক পৌর মেয়র সালাহ্উদ্দীন বুলবুল সিডল সহ ধর্মপ্রাণ মুসলমানরা।

জুন, ১৪.২০২১ at ২১:৩৫:২২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমআর/এসআর