পাইকগাছায় তুচ্ছ ঘটনায় গৃহবধুর মাথা ফাঁটালো যুবক

পাইকগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছবিরন (৩৮) নামে গৃহবধুর মাথা রড দিয়ে ফাটিয়ে দিয়েছে এক যুবক। এলাকাবাসী তাকে পাইকগাছা হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল আটটায় শ্যামনগর গ্রামে।

স্থানীয় ইউনুছ শেখের স্ত্রী সরবানু জানান, নজরুল শেখের ছেলে হাফিজুরের সাথে ফসিয়ারের স্ত্রীর রাস্তায় গরু বাঁধা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায় কোন কিছু বুঝে ওঠার আগেই হাফিজুর লোহার রড দিয়ে মাথায় বাড়ী মারে। তাতে তার মাথা ফেটে যায় ও মাটিতে লুটিয়ে পড়ে।

একই এলাকার হারুন শেখের স্ত্রী ছাবিনা জানান, তারা সরকারী রাস্তার উপর গরু বেঁধে রাখে। কোন লোক ভালো জামা পরে কোথাও যেতে পারে না। গরুর গোবর বা প্রসবে জামা কাপড় নষ্ট করে দেয়।

এ সমস্ত নিষেধ করায় এ ঘটনা ঘটিয়েছে। ফসিয়ার জানিয়েছেন মারাত্মক রক্তাক্ত অবস্থায় আমার স্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাথায় চারটি সেলাই দেওয়া হয়েছে। এ বিষয় হাফিজুর শেখ জানান সকালে ফসিয়ার ও তার স্ত্রী আমার পরিবারকে বিভিন্ন প্রকার গালিগালাজ করে এবং আমার স্ত্রীকে মারপিট করে।

আরো পড়ুন:
আত্রাইয়ে বন্যায় ভাঙা রাস্তা দীর্ঘদিন সংস্কার না করায় এলাকাবাসীর দুর্ভোগ

এ ঘটনাটি কে ঘটিয়েছে তা আমি জানি না। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ এজাজ শফী জানান, বিষয়টি নিয়ে অভিযোগ হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জুন , ১৪.২০২১ at ২১:১৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ইএইচ/এসআর