গৃহনির্মাণ কাজ পরিদর্শনে এডিসি মারুফুল আলম

পাইকগাছায় মুজিববর্ষের গৃহনির্মাণ কাজ পরিদর্শন করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মোঃ মারুফুল আলম। তিনি শনিবার সকালে উপজেলার আলোকদ্বীপ মৌজা এবং গোলাবাটি এলাকার গৃহনির্মাণ কাজ পরিদর্শন করেন। পরিদর্শনকালে নির্মাণ কাজ দ্রুতগতিতে এগিয়ে নেওয়ায় এবং কাজেরমান সন্তোষ্টজনক হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে এডিসি মারুফুল আলম বলেন, মুজিব শতবর্ষে দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না প্রধানম্ত্রী শেখ হাসিনা এমন ঘোষণা দিয়েছেন।

প্রধানম্ত্রীর ঘোষণা অনুযায়ী আশ্রয়ণ-২ প্রকল্প এর আওতায় দেশের দরিদ্র ও ভূমিহীন মানুষদের জন্য জমি সহ রঙিন পাকা ঘর প্রদান করা হচ্ছে। তিনি বলেন, বিশ্বে অনেক উন্নত দেশ রয়েছে তারাও শেখ হাসিনা সরকারের মত এমন সাহসী পদক্ষেপ নেয়নি। মুজিব বর্ষে ভূমিহীন মানুষদের মাঝে ঘর প্রদান করে সরকার অনন্য দষ্টান্ত করেছে।

প্রধানম্ত্রীর এমন উদ্যোগে মুজিববর্ষের জন্য স্মরণীয় হয়ে থাকবে বলে এডিসি মারুফুল আলম জানান। পরিদর্শনকালে অন্যান্যদের মধ্য উপস্তিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস ও উপজেলা প্রকৌশলী হাফিজুর রহমান খান।