গরীবের চোখের জল মুছতে চেয়্যারম্যান হতে চাই – গাউছুল আজম

কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলা রমনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গাওছুল আজম। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখেই উৎসবমুখর পরিবেশ প্রচারণা চালাচ্ছে।

এসময় তার সাথে নির্বাচন নিয়ে কথা হলে, তিনি জানান রমনা ইউনিয়নের জনগন আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে তাদের পাশে থেকেই কাজ করতে চাই।

আমি চাই তাদের মুখে হাসি ফোটাতে তাদের সুখ দুঃখের ভাগিদার হতে। গাওছুল আজম উক্ত ইউনিয়নের মরহুম দেলাবর হোসেনের পুত্র ছাএ বয়স থেকেই রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হয়ে তিনি বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে আসছেন এরই পেক্ষিতে ইউনিয়নের জনগন তাকে চেয়ারম্যান হিসাবে পেতে চান বলে তিনি বলেন।

সরেজমিনে কয়েকজনের সাথে কথা হলে, জরিনা বেওয়া, রবিউল ইসলাম, আনোয়ারুল ইসলাম সহ অনেকে বলেন দেলাবর হোসেনকে আমরা আগে থেকে চিনি তার ছেলে গাওছুল আজম আমাদের সামনে বড় হয়েছে সে ছেলে হিসাবে খুব সৎ ও নিষ্ঠাবান গাওছুল বাবা চেয়ারম্যান হইলে হামার গুলের কথা বলার জায়গায় হইবে তারা আশাবাদ ব্যাক্ত করেন।

আরো পড়ুন:
জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের ছোড়া কেমিকেলে ঝলসে গেল গৃহবধূর মুখ

গাওছুল আজম নতুন সকাল কে বলেন বর্তমান মাদক একটা সমাজিক ব্যাধি এটি সমাজের চারপাশে ছরিয়ে পড়ছে এতে যুবক ছেলেদের জন্য কাল হয়ে দারিয়েছে আমি মাদকের বিরুদ্ধে লড়বো যাতে আমার ইউনিয়ন এর ছেলেরা মাদকের কোলে ঢলে না পরে সেদিকে খেয়াল রাখবো তিনি আরো বলেন দারিদ্র্য অঞ্চল এ বেড়ে ওঠা আমি দারিদ্র্য কে অনেক কাছ থেকে দেখেছি এই ইউনিয়নে কোন ভিক্ষুক থাক এটা আমি চাই না। আমি রমনা ইউনিয়নে ভিক্ষুক নির্মূল করতে চাই ও রমনা পরিষদ এর মডেল মর্যাদা রক্ষা করতে চাই।