সংবাদ প্রকাশের পর হুইল চেয়ার পেলেন কাশেম আলী

অনলাইন নিউজ পোর্টাল ও প্রিন্ট মিডিয়ায় “একটি হুইল চেয়ারের আকুতি” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদটি ইউ আর বাংলাদেশ (ওয়াব) এর প্রতিষ্ঠাতা এসএম আকবরের নজরে এলে তিনি অসুস্থ কাশেম আলীকে একটি হুইল চেয়োর দেওয়ার প্রতিশ্রুতি দেয়।

সেই সাথে ফুলবাড়ী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুর-অর-রশিদ তিনিও অসুস্থ কাশেম আলীকে আর্থিকভাবে সহায়তা করার প্রতিশ্রুতি দেন।

আজ সোমবার বিকালে হুইল চেয়ারটি নিয়ে হাজির হন সাংবাদিকেরা কাশেম আলীর বাড়ীতে। এ সময় হুইল চেয়ার পেয়ে খুবই খুশি কাশেম আলী ও তার পরিবারের সদস্যরা।

তিনি ইউ আর বাংলাদেশ (ওয়াব) এর প্রতিষ্ঠাতা এসএম আকবর ও চেয়ারম্যান হারুণ অর-রশিদসহ উপস্থিত সবাইকে অনেক ধন্যবাদ ও দোয়া কামনা করেন। এ সময় প্রদত্ত কাশেম আলীর চিকিৎসার জন্য ৫ হাজার ৫শ টাকা অসুস্থ কাশেম আলীর হাতে তুলে দেন ফুলবাড়ী সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন-অর-রশিদসহ আরও এক ব্যক্তি অসুস্থ কাশেম আলীকে সহায়তা করেন।

হুইল চেয়ার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুণ-অর-রশিদ,ফুলবাড়ী প্রেস ক্লাবের সভাপতি এমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বেলাল, যুগান্তর প্রতিনিধি আব্দুল আজিজ মজনু, নয়াদিগান্তের সংবাদদাতা অলিউর রহমান নয়ন, খোলা কাগজ প্রতিনিধি এস এম আসাদুজ্জামান খলিল,দিনকাল প্রতিনিধি সামিউল ইসলাম বেনু ও ইত্তেফাকের প্রতিনিধি অনিল চন্দ্র রায়।

আরো পড়ুন:
ক্যান্সার আক্রান্তে শিক্ষিকা শামীমার মৃত্যু, শোকের ছায়া

উল্লেখ্য যে, প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার চন্দ্রখানা কদমতলা গ্রামের মৃত বাহার উদ্দিনের ছেলে কাশেম আলীর দুটি পা অচল হয়ে যায়। পরিবারের সদস্যরা ধরাধরি করে বাইরে রেব করে চেয়ারে বসায়ে দিলে সেখানেই সারাদিন কাটে তার। তাই চলাফেরার জন্য একটি হুইল চেয়ারের আকুতি ছিল তার।