চিরিরবন্দরে জমি সংক্রান্তজেরে ছোট ভাইকে হত্যা

দিনাজপুরের চিরিরবন্দরে ছোট ভাই ইয়াকুব আলী (৪৫) কে পিটিয়ে আম গাছের সাথে ঝুলিয়ে রাখা মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ । এ ঘটনায় অভিযুক্ত বড় ভাই জাবেদ আলীসহ তার পরিবার পলাতক আছে বলে জানাগেছে।

আজ বুধবার সকাল ৯ টার দিকে চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাকুঁরের হাট উত্তর পলাশবাড়ীর গ্রামের মাওলানা পাড়ায় এ ঘটনা ঘটে।নিহত ইয়াকুব আলী উপজেলার একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

নিহতের স্ত্রী আর্জিনা বেগম জানান , তার ভাসুর জাবেদ আলীর সাথে জমি ভাগাভাগির বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে ঝগড়া বিরোধ চলছে । এরই মধ্যে জাবেদ আলীর ও তার জামাতা মিলে আমার স্বামী ইয়াকুব আলীকে কয়েকবার পিটিয়ে আহত করে ।

পিটিয়ে আহত করার বিষয় নিয়ে একটা মামলা দায়ের করা হয়েছে । মঙ্গলবার দিনগত রাত ১০ টার দিকে ইয়াকুব আলী নিজ বাড়ীতে যাওয়ার সময় রাস্তায় জাবেদ আলী ও তার জামাতাসহ আরোও কয়েকজন মিলে ইয়াকুব আলীকে আটক করে। পরে আমার স্বামীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে জাবেদ আলী। তারপর তারেই বাড়ীর সামনে ছোট একটি আম গাছের সাথে লাশ ঝুলিয়ে রাখে ।

আরো পড়ুন:
বেনাপোল কাস্টমস্ হাউসে ১১মাসে লক্ষ্যমাত্রার চেয়ে ১২৮৫ কোটি টাকা বেশী রাজস্ব আদায়
সিলেটের ৬ উপজেলার জাতীয় পার্টির প্রাক্তন কমিটি বিলুপ্ত

চিরিরবন্দর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার মৃতদেহ উদ্ধারের সংবাদ নিশ্চিত করে বলেন , স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনা স্থলে পৌচ্ছে প্রাথমিক সুরতহাল তৈরী করেছে । রির্পোট দেখে মনে হচ্ছে তাকে শ্বাসরুদ্ধ করে মেরে ছোট একটি আম গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। আর নিহতের পা মাটির সাথে লেগে আছে। মৃতদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে । এ ব্যাপারে একটা হত্যা মামলা দায়ের করা হবে বলেও তিনি নিশ্চিত করেছেন ।