লালমনিরহাটে জীবিকার তাগিদে বেরিয়ে জীবিত ফেরা হলোনা ২ জেলের

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে লালমনিরহাট-বুড়িমারী আঞ্চলিক মহাসড়কের কল্লাটারী ব্রীজ(ঘুণ্টি) নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন।
৫ মে, বুধবার সকাল ৭টায়  পাটগ্রাম থেকে বুড়িমারী গামী একটি ট্রাক অতর্কিত ভাবে যাত্রীবাহি একটি ভ্যানে ধাক্কা দেয় এতে ভ্যানটি  দুমড়ে-মুচড়ে  যায়। ঘটনা স্থলে ২ জন নিহত এবং কয়েকজন  গুরুতর আহত হন। পারিবারিক সূত্রে জানাগেছে, আহতদের  পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
নিহতরা হলেন, পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা গ্রামের রহমত পাড়ার মফিজ উদ্দিনের পুত্র আকবর আলি  (৫৫) এবং  যাদু ইসলাম (৩৭) একই এলাকার নজরুল ইসলামের পুত্র। তারা পেশায় জেলে ছিলেন। জীবিকার তাগিদে ভ্যান যোগে ধরলা নদীতে মাছ ধরতে যাচ্ছিল পথিমধ্যে দুর্ঘটনা ঘটে। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
দুর্ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে যাওয়ায় ঘাতক ট্রাক ও চালককে ধরা সম্ভব হয়নি। পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছন।