লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত এক, আহত দুই

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় শ্যালো মেশিন চালিত থ্রী- হুলার (ধান মারাই) গাড়ি উল্টে ইয়াসিন আলী বাবু (৩১) নামে এক কৃষক নিহত হয়েছেন এবং সঙ্গে থাকা অপর দুই কৃষক গুরুতর আহত হন।

শনিবার (১ মে) সকালে উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের ভোটমারী রেলষ্টেশন সংলগ্ন ভাকারি ব্রীজে এ দুর্ঘটনা ঘটে। নিহত কৃষক ইয়াসিন আলী বাবু উপজেলার ভোটমারী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ধান মারাই করে শ্যালো মেশিন চালিত একটি গাড়ি নিয়ে বাড়ি ফেরার জন্য ভোটমারীর দিকে যাচ্ছিল। এসময় বুড়িমারী থেকে আসা একটি ট্রাক শ্যালো মেশিন চালিত থ্রী- হুলার (ধান মারাই) গাড়িতে ধাক্কা দিলে গাড়ি উল্টে যায়। উল্টে যাওয়া গাড়িতে কৃষক ইয়াসিন আলী বাবু ও তার ছোট ভাই ইমরান একই গ্রামের জাহেদুর রহমান(৩৫) ছিলেন। এদের মধ্যে কৃষক ইয়াসিন আলী বাবু শ্যালো মেশিন চালিত ধান মারাই গাড়ি নিচে পড়ে যান অপর দু’জন ছিটকে পড়ে গুরুতর আহত হন।

পরে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক ইয়াসিন আলী বাবুকে মৃত ঘোষনা করেন। অপর দুই কৃষকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তবে তাদের অবস্থা এখনো আশঙ্কা জনক বলে জানাগেছে।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে সদস্য ট্রাক ও থ্রি হুইলাটি উদ্ধার করেছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারকে হস্তান্তর করা হবে।

মে ০১, ২০২১ at ১৬:০২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেএকে/এমআরএইস