গাইবান্ধায় হাসান হত্যার প্রতিবাদ মঞ্চের সাথে চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময়

গাইবান্ধার ব্যবসায়ী হাসান আলী হত্যার বিচার দাবীতে গঠিত হাসান হত্যার প্রতিবাদ মঞ্চের নেতৃবৃন্দের সাথে গাইবান্ধা চেম্বার অব কমার্স ও ব্যবসায়ী নেতৃবৃন্দের বৈঠক অনুষ্ঠিত হয়।

রবিবার বেলা ১২টায় চেম্বার কার্যালয়ে হাসান হত্যার প্রতিবাদ মঞ্চের সমন্বয়ক আমিনুল ইসলাম গোলাপের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, জেলা জাসদের সভাপতি গোলাম মারুফ মনা, সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাবু, চেম্বারের সভাপতি শহিদুল ইসলাম শান্ত, চেম্বারের সাবেক সভাপতি মকছুদার রহমান শাহান, জেলা মটর মালিক সমিতির সভাপতি কাজী মকবুল হোসেন মুকুল, চেম্বারের পরিচালক হাজী মির্জা হাসান, সাঈদ হোসেন জসিম, মি. সঞ্জু, পিন্টু ভট্টাচার্য, ব্যবসায়ী সমন্বয় পরিষদের ইকবাল হোসেন প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ওয়াজিউর রহমান রাফেল, জেলা সিপিবির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাসদ মার্কসবাদী নেতা কাজী আবু রায়হান শফিউল্লাহ ও ব্যবসায়ী নেতৃবৃন্দ। আলোচনা শেষে হাসান হত্যার সাথে জড়িত সকল আসামীকে গ্রেফতার, ওসি মাহফুজার এর অপসারণ ও দায়ি পুলিশ কর্মকর্তাদের আইনের আওতায় এনে বিচারের দাবিতে কালো পতাকা উত্তোলন-কালো ব্যাচ ধারণ ও অবস্থান কর্মসূচি ঘোষণা করা হয়। ২৯ এপ্রিল থেকে সাত দিন ব্যবসা প্রতিষ্ঠানে কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাচ ধারণ, ২ মে সকাল ১১টায় ডিবি রোডে অবস্থান।

এপ্রিল ২৫, ২০২১ at ১৮:০৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসকেবি/এমআরএইস