পাইকগাছায় চিংড়ি ঘেরের জমির বিরোধে প্রতিপক্ষের মারপিটে ঘের মালিক দম্পতি আহত

পাইকগাছার লক্ষ্মীখোলায চিংড়ি ঘেরের বিরোধীয় জমি দখল চেষ্টায় বাঁধা দিলে প্রতিপক্ষের মারপিটে ঘের মালিক মান্নান গাজী আহত হয়ে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় আহতের ছেলে বাদী হয়ে থানায় এজাহার দিয়েছেন।

লক্ষ্মীখোলা গ্রামের শাহাবুদ্দীন সরদারের ছেলে হাসপাতালে চিকিৎসাধীন আঃ মান্নান সরদার জানান, আমার নিজস্ব ও হারী দিয়ে ৩৭৪ খতিয়ানেরসহ ৩৯৬,৪১৪ ১৬৬ খতিয়ানের ৪০৪ দাগে ৮৬ শতক জমির মধ্যে ৫৫ শতক জমিতে ঘের করে আসছি। কিন্তু ঘেরের মধ্যকার সম্পত্তির একাংশ নিয়ে প্রতিবেশি শরীকদার লুৎফর সরদার,লতিফ সরদারের সাথে বিরোধ চলে আসছিল। প্রতিপক্ষরা ১২ এপ্রিল এ জমি দখল চেষ্টা করলে আমি থানায় জিডি করি ,যার নং- ৭৬৯।

জিডির পরেও প্রতিপক্ষরা পুলিশের নির্দেশনা উপেক্ষা করে ২১ এপ্রিল সকালে লীজঘেরে অনাধিকার প্রবেশ করে বাঁধ কেটে ক্ষয়ক্ষতি করে ও দখল চেষ্টা করলে বাঁধা প্রদান করি। এ সময় প্রতিপক্ষরা আমাকে মারপিট করে বাম পায়ের আঘাত করে হাঁড়ে ক্ষত হয়। এ সময় ঠেকাতে এসে আমার স্ত্রীও মারপিটের স্বীকার হয়। এ ঘটনায় আহতের ছেলে জুবায়ের সরদার বাদী হয়ে সাহেব আলী কাগজী, লুৎফর সরদার সহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে থানায় এজাহার দাখিল করেছেন। তদন্ত কর্মকর্তা এসআই আঃ হালিম জানান, অভিযোগের বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনী প্রক্রিয়া চলছে।

এপ্রিল ২৪, ২০২১ at ১৯:২৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএইস/এমআরএইস