চুয়াডাঙ্গায় মদ ও ফেন্সিডিল আটক

চুয়াডাঙ্গার জীবননগরে মাদকবিরোধী সফল অভিযান পরিচালনা করে মোটরসাইকেল ও ভারতীয় ফেন্সিডিলসহ দুই যুবককে আটক করেছে বিজিবি। বুধবার (২১শে এপ্রিল) রাত ৯টা ২০ মিনিটের সময় জীবননগর থানা মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো জীবননগর পৌরশহরের কাজীপাড়ার মোঃ সাইদুর রহমানের ছেলে মোঃ জিসানুর রহমান হিমেল (২৭) এবং নারায়ণপুর গ্রামের মোঃ আজিজুল হকের ছেলে মোঃ বিপুল মিয়া (২৮)

বিজিবি জানায়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত গয়েশপুর বিওপি’র ৬ সদস্য বিশিষ্ট টহল দল নায়েব সুবেদার মোঃ জিলাস উদ্দিনের নেতৃত্বে সীমান্ত পিলার ৬৯ হতে আনুমানিক ২.৫ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে জীবননগর পৌরশহরের থানা মোড় এলাকায় পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানকালে দুই বোতল ভারতীয় ফেন্সিডিল, ১টি ১৫০ সিসি ইয়ামাহা (এফজেড ভার্সন থ্রি) মোটরসাইকেল, ২টি মোবাইল ও বাংলাদেশী নগদ ৫ হাজার ১৫৬ টাকাসহ দুই যুবককে আটক করা হয়। আটককৃত আসামিদেরকে মাদকদ্রব্যসহ জীবননগর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া বুধবার রাত ৯টা ১০ মিনিটের সময় একই ব্যাটালিয়নের অধীনস্ত বেনীপুর বিওপি’র ৭ সদস্য বিশিষ্ট টহল দল সুবেদার মোঃ আমজাদ হোসেন মোল্লার নেতৃত্বে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জীবননগর উপজেলার নবদুর্গাপুর গ্রামের আম বাগানের মধ্যে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মারিকবিহীন অবস্থায় ৫৮ বোতল ভারতীয় মদ আটক করে।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বৃহস্পতিবার দুপুরে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর পরিচালক লে. কর্ণেল কামরুল আহসানের পক্ষে উপরিউক্ত বিষয় নিশ্চিত করেছেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।

এপ্রিল ২২, ২০২১ at ২২:০১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটিআর/এমআরএইস