যুবলীগ নেতার বাড়িতে পেট্রল বোমা হামলা

খুলনার দিঘলিয়া উপজেলা যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সজলের বাড়িতে পেট্রল বোমা হামলার ঘটনা ঘটেছে। বুধবার (২২ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার সেনহাটি ইউনিয়নের সেনহাটি রেজার রোড আদর্শ গলিতে এ হামলার ঘটনা ঘটে।

এদিকে হামলার ঘটনার জের ধরে শান্ত নামে এক যুবককে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় যুবলীগ নেতা সজলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটি রেজার রোড আদর্শ গলিতে যুবলীগ নেতা সজল ও তার ভাই ইব্রাহিম খলিলের বাড়িতে অজ্ঞাত ব্যক্তিরা পেট্রল বোমা নিক্ষেপ করে। এ ঘটনায় আগুনে সজলের ব্যবহৃত মোটরসাইকেলটি আংশিক পুড়ে যায় এবং খাটের সামান্য ক্ষতি হয়।

এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোরে কে বা কারা একই উপজেলার সুগন্ধী গ্রামের শান্ত (২০) নামে এক যুবককে পিটিয়ে পা ভেঙে দেয়। মারাত্মক আহত শান্তকে অজ্ঞাতরা দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে রেখে পালিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। বর্তমানে শান্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দিঘলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রিপন সরকার ঢাকা পোস্টকে বলেন, খবর শুনে ওই বাড়িতে যায়। সেখানে দেখা যায়, বাড়ির পাশে গ্যারেজে মোটরসাইকেলের কিছু অংশ পুড়ে আছে। কিছু কাচের বোতল দেখা গেছে। ঘরের ভেতরে খাটে একটি কর্নারে বালিশ ও তোষকের কিছু অংশ পুড়ে আছে।

এ ঘটনার জের ধরে সজল ও তার কিছু লোকজন একজনের হাত-পা ভেঙে দিয়েছে। ভুক্তভোগী চিকিৎসাধীন রয়েছে। হাত-পা ভাঙার ঘটনায় সজল আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় কেউ কোনো অভিযোগ দায়ের করেনি। মামলা হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এপ্রিল ২২, ২০২১ at ১৫:২৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ডিপি/এমআরএইস