৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা

ঝিনাইদহের কোটচাঁদপুরে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে কোটচাঁদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, মহেশপুর উপজেলার হাট খালিশপুর গ্রাম থেকে কোটচাঁদপুর উপজেলার বলুহর ইউনিয়নের সিঙ্গিয়া মাঠপাড়া গ্রামে দুলাভায়ের বাড়িতে বেড়াতে আসে শিশুটি।

গত ০৩ মার্চ বুধবার সন্ধায় দুলাভায়ের বাড়ির পাশে শিশুটি খেলা করছিল। এসময় বাড়ির পাশের মৃত মোবারক মন্ডলের ছেলে আব্দুল খালেক (৫৫) বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে বলুহর বাওড়ের পাশে একটি বাগানে নিয়ে তাকে ধর্ষণ করে।

আরো পড়ুন :
দেশে মাদকের বিস্তার সর্বগ্রাসী রূপ!
পানিতে ডুবে দুই ভাই বোনের মৃত্যু

বিষয়টি শিশুটির পরিবারের লোকেরা জানতে পারে। পরে ঘটনাটি জানাজানি হলে গ্রামের মেম্বারসহ খালেকের পরিবার ভুক্তভোগীর পরিবারের সাথে মীমাংসার জন্য চেষ্টা করে। কিন্ত পরিবারের লোকেরা কোটচাঁদপুর থানায় অভিযোগ দিলে বৃহস্পতিবার (০৪ মার্চ) রাতে মামলা রেকর্ড করা হয়।

এ বিষয়ে কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার সিঙ্গিয়া মাঠপাড়া গ্রামে ৮ বছরের এক শিশু ধর্ষণের বিষয়ে শিশুটির বোন বাদী হয়ে মামলা করেছেন। শিশুটিকে ডাক্তারি পরিক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, অভিযুক্ত আসামীকে গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রয়েছে।

মার্চ ৬, ২০২১ at১১:৩২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমআর/এমএসএইস