চিতলমারীতে চেয়ারম্যান প্রার্থী গাজী আবজাল হোসেনের কুশল বিনিময়

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়নের দাবীতে বাগেরহাটের চিতলমারীর ৩নং হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আবজাল হোসেন প্রচার প্রচারণা ও ইউনিয়নবাসীর সাথে কুশল বিনিময় চালিয়ে যাচ্ছেন।

ইতোমধ্যে তার পক্ষে হিজলা ইউনিয়নের ৯ ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের কাছে লিখিত আবেদন জানিয়েছেন। এছাড়াও দলীয় মনোনয়নের দাবীতে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বুধবার সকাল ১১ টায় চিতলমারী উপজেলা প্রেসক্লাবে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় গাজী আবজাল হোসেনকে চেয়াম্যান হিসেবে মনোনয়নের দাবী জানিয়ে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী নওশের আলী, নির্মল বিশ্বাস, জিতেন্দ্রনাথ ম-ল, হাবিবুর রহমান, রঞ্জন কুমার, আব্দুল হক শেখ, দ্বিজেন্দ্রনাথ ম-ল, সাধারণ সম্পাদক বুলবুল হাসান, প্রফুল্ল ম-ল, মোঃ রাশেল ফকির, ক্ষিতিশ চন্দ্র ম-ল, মোঃ ওহাব শেখ, জামাল শেখ প্রমুখ।

মতবিনিময় শেষে নেতাকর্মীদের সাথে নিয়ে গাজী আবজাল হোসেন বোয়ালিয়া ভ্যানস্ট্যা-, হিজলাসহ বিভিন্ন এলাকার ভোটারদের সাথে কুলশ বিনিময় ও পথ সভায় মিলিত হন।

এ ব্যাপারে গাজী আবজাল হোসেন বলেন, আমি ২৯ বছর একাধারে হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। ইউনিয়নবাসীর দাবীর প্রেক্ষিতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আমি নৌকা প্রতীকের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে ইউনিয়নবাসীকে সাথে নিয়ে হিজলা একটি যুগপোযোগি ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।

মার্চ ৩, ২০২১ at২০:০৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএসএম/এমএসএইস