চুয়াডাঙ্গার দামুড়হুদায় সড়ক দূর্ঘটনায় সার ব্যবসায়ী নিহত

জেলার দামুড়হুদার উপজেলা কুড়ুলগাছি ইউনিয়নের হরিশচন্দ্রপুর গ্রামের মনিরুল ইসলাম(৪২) নামে কীটনাশক ও সার ব্যবসায়ী সড়ক দূর্ঘনায় নিহত হয়েছেন। আহত হয়েছেন আলমসাধুর ওপর বসে থাকা সজল হোসেন (১৮) নামের একজন দিনমুজুর।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) বেলা দেড়টার দিকে দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের হরিশচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুস সাত্তার বিশ্বাসের ছেলে ৩ সন্তানের জনক মনিরুল ইসলাম (৪২) মাঠে থেকে সাইকেল যোগে বাড়ি ফেরার পথে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে প্রতিদিনের ন্যায় শ্রমিক নিয়ে মাঠে যায় মনিরুল। কাজ শেষে দুপুরে মনিরুল মাঠে থেকে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে নিজ গ্রামের ভিতরে দিয়ে আসা ধান বোঝাই আলমসাধু নিয়ন্ত্রন হারিয়ে আলমসাধু মনিরুলের শরীরের উপর উল্টে যায়। এই সময় গুরুত্বর আহত অবস্হায় স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পর জরুরী বিভাগে মৃত্যু হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, বুকে ও মাথার ভেতর রক্তক্ষরণে তিনি মারা গেছেন।

এদিকে আহত সজল হোসেনকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করছেন তার পরিবারের লোকজন। অপরদিকে আলমসাধুর চালক কুড়ুলগাছির ধান্যঘরা গ্রামের সাত্তার মিস্ত্রির ছেলে মনি কৌশলে পালিয়ে গেলেও তার ব্যবহৃত ঘাতক আলমসাধুটি জব্দ করে হেফাজতে নিয়েছে পুলিশ।

দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান কাজল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তির আত্মীয়স্বজন ময়নাতদন্ত করবে না বলে জানিয়েছেন। তবে আমরা ঘাতক আলমসাধুটি আটক করে পুলিশ হেফাজতে নিয়েছি।