দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ খুলনা শাখার পরিচিতি সভা ও সদস্যদের শপথ অনুষ্ঠান সম্পন্ন

কার্যনির্বাহী পরিষদের কমিটির সভাপতি দিশারীয়ান মোঃ আব্দুর রাজ্জাক ও সম্পাদক দিশারীয়ান মোহাম্মদ মাহাবুব ইসলাম।

দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ খুলনা শাখার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস একুশে ফেব্রুয়ারি উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, পরিচয় পর্ব, সংশ্লিষ্ট সকল কার্যক্রম সম্পর্কে অবগতসহ উপস্থিত সকল দিশারীয়ানদের শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৫ টায় খুলনার খালিশপুরের কাশিপুরে বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা কমিটির সদস্য দিশারীয়ান সিরাজুল ইসলাম মানিক, দিশারীয়ান অধ্যাপক এম.এ. মান্নান বাবলু, দিশারীয়ান মোঃ সহিদুল ইসলাম ।

দিশারীয়ান মোঃ শহিদুল ইসলাম উপস্থিত হয়ে সূচনা বক্তব্যে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেন।

কার্যনির্বাহী পরিষদের কমিটির সভাপতি দিশারীয়ান মোঃ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে ও কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক দিশারীয়ান মোহাম্মদ মাহাবুব ইসলাম সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  দিশারীয়ান ইব্রাহীম মুন্সী (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক), দিশারীয়ান গুলশান আরা (আইন বিষয়ক সম্পাদক), দিশারীয়ান ইব্রাহিম খলিলুল্লাহ (মানবাধিকার বিষয়ক সম্পাদক), দিশারীয়ান রাবেয়া আক্তার আন্নী (উন্নয়ন পর্যবেক্ষক), দিশারীয়ান ইসরাত জাহান মিম ও দিশারীয়ান পুতুল আক্তার। সদস্য হিসেবে উপস্থিত ছিলেন দিশারীয়ান মোঃ ইমরান হোসেন। এছাড়াও মেহমান হিসেবে উপস্থিত ছিলেন মনিরুল ইসলাম প্রমুখ।

সদস্যদের মাঝে পরিচয় পর্ব পরবর্তী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস একুশে ফেব্রুয়ারি উপলক্ষে আলোচনা সভা শেষে সদস্যদের মাঝে নানাবিধ দিক-নির্দেশনা এবং আগামীদিনের পথচলা, ট্রেনিং এবং চাকুরী বিষয়ক সকল বিষয় নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা শেষে দিশারী যুব ফাউন্ডেশন এর শপথ বাক্য পাঠ করান দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ খুলনা শাখার উপদেষ্টা পরিষদের সদস্য দিশারীয়ান সিরাজুল ইসলাম মানিক।

পরবর্তীতে অনুষ্ঠানের সভাপতি সমাপনী বক্তব্যের মাধ্যমে আলোচনা সমাপ্ত করা হয়।

যে সকল উপদেষ্টা, কমিটি এবং সদস্যগণ উপস্থিত হতে পারেন নি তাদের জন্য এবং নবীন সদস্যদের জন্য একটি ভিডিও টিউটোরিয়াল তৈরি করা হয় এবং যারা উপস্থিত হতে পারেননি তাদেরকে ভিডিও টিউটোরিয়ালটি দেখে সকল কিছু জেনে নেওয়ার জন্য আহ্বান জানানো হয়।