চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫ শত গ্রাম গাঁজা সহ আটক ২

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫ গ্রাম গাঁজা সহ হাতেনাতে ২ জন মাদক ব্যাবসায়কে আটক করেছে পুলিশ। চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জনাব, মোঃ জাহিদুল ইসলাম এর দিকনির্দেশনাযর আলোকে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ ফখরুল আলম খান এর নির্দেশে আজ শুক্রবার সকাল সাড়ে ১১ টার সময় চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ গোপন সংবাদের চুয়াডাঙ্গা সদর থানার এস আই হাসানুজ্জামান নেতৃত্বে চুয়াডাঙ্গা সদর থানার একটি বিশেষ টিম।

চুয়াডাঙ্গা সদর থানাধীন জাফরপুর বন বিভাগ এর সামনে চুয়াডাঙ্গা- ঝিনাইদহ সড়কের উপর অভিযান পরিচালনা কালে ২ জন মাদক ব্যাবসায়ীকে আটক করে এবং আটককৃত আসামিদের কাছ থেকে ৫ শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত আসামিরা হলেন চুয়াডাঙ্গা সদর থানাধীন সাতগাড়ি গ্রামের মৃত খেদের আলীর ছেলে মোঃ কাওছার মন্ডল (৫০) এবং একই থানাধীন হানুরবাড়াদী গ্রামের মুসা হক আলীর ছেলে মোঃ মঙ্গল মন্ডল (৪৫)।

উদ্ধারকৃত গাজা ১১.৪৫ টার সময় জব্দ করা হয়।আটককৃত অভিযুক্তদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ ফখরুল আলম খান।

ফেব্রুয়ারি ১২, ২০২১ at১৮:০৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটিআর/এমআরএইস