রোকসানা খাতুন ফিরে পেল তার সুখের সংসার

মোছাঃ রোকসানা খাতুন (৪০), পিতা- মোঃ রবিউল হক, গ্রাম-ভীমরুল্লা, থানা ও জেলা—চুয়াডাঙ্গা এর সাথে অনুমান ২০ বছর পূর্বে মোঃ শরিফুল ইসলাম (৪৫), পিতা—মোঃ শহিদুল ইসলাম, সাং—পুরাতন বাস্তপুর, থানা—দামুড়হুদা, জেলা—চুয়াডাঙ্গা এর ইসলামী শরীয়াহ মোতাবেক বিবাহ হয়। তাদের সংসার জীবনে ১। মোছাঃ খাদিজা খাতুন (১৩) ২। মোছাঃ আয়েশা আক্তার (০৬) ও ৩। মোঃ আব্দুল্লাহ নামের ফুটফুটে তিনটি সন্তান রয়েছে।

বিয়ের পর হতে বিভিন্ন সময়ে মোঃ শরিফুল ইসলাম যৌতুকের জন্য তার স্ত্রীকে চাপ দিতে থাকে। ফলে তাদের মধ্যে প্রায়ই বিরোধ দেখা দেয়। সংসারে চলমান বিরোধ এমন পর্যায়ে পৌঁছায় যে, গত ০৩.০১.২০২১ খ্রিঃ তারিখে মোঃ শরিফুল ইসলাম তার স্ত্রীকে দুই লক্ষ টাকা যৌতুকের দাবীতে মারপিট করিয়া পিতার বাড়ীতে তাড়িয়ে দেয় এবং টাকা না দিলে তালাক দিবে মর্মে হুমকি দেয়।

এমতাবস্থায় মোছাঃ রোকসানা খাতুন তার ০৩ টি সন্তান ও নিজের অসহায়ত্ব থেকে রক্ষা পেতে পুলিশ সুপার, চুয়াডাঙ্গার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ সুপার, চুয়াডাঙ্গা পুলিশ সুপার উক্ত অভিযোগটির প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য তার কার্যালয়ে অবস্থিত “উইমেন সাপোর্ট সেন্টার”কে দায়িত্ব দেন। “উইমেন সাপোর্ট সেন্টার” উভয় পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন।

পুলিশ সুপার, চুয়াডাঙ্গা মোঃ জাহিদুল ইসলাম এর প্রত্যক্ষ মধ্যস্থতায় মোঃ শরিফুল ইসলাম তার স্ত্রী মোছাঃ রোকসানা খাতুন’কে পুনরায় নিজ বাড়ীতে ফিরিয়ে নিয়ে সংসার করতে সম্মত হয়। ফলে পুলিশ সুপার, চুয়াডাঙ্গা জনাব মোঃ জাহিদুল ইসলাম এর হস্তক্ষেপে খাদিজা,আয়েশা ও আব্দুল্লাহ ফিরে পেল তার বাবার আদর স্নেহ। অন্য দিকে মোছাঃ রোকসানা খাতুন ফিরে পেল তার সুখের সংসার।

জানুয়ারী, ১৬, ২০২১ at ১৮:৫২:২৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটিআর/এমআরএইস