সুনামগঞ্জে গাছ থেকে পড়ে একজন নিহত

সুনামগঞ্জের ছাতক উপজেলার গাছ কাটতে গিয়ে আঘাত পেয়ে মাহফুজুর রহমান ছালিক (৪৬)নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি কালারুকা নজমপুর গ্রামের মৃত আব্দুল গনির ছেলে। নিহত মাহফুজুর রহমান ছালিকের সাত মেয়ে ও দুই ছেলে রয়েছে বলে জানা গেছে। শনিবার (১৬ জানুয়ারী) সকালে ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের কালারুকা নজমপুর গ্রামে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে নিজ বাড়ির রাস্তার পাশের একটি রেন্টি গাছ কাটতে গিয়ে গাছ থেকে পড়ে মাথায় আঘাত পান ছালিক। পরে তার পরিবার তাকে গুরুতর আহত অবস্থায় সিলেটের এম,এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই সাব্বির আহমদ জানান, বাড়ির পাশের রাস্তার একটি রেন্টি গাছ কাটতে গিয়ে গাছে থেকে পড়ে মাথায় আঘাত পান তার বড় ভাই ছালিক। তাকে দ্রুত সিলেটের এম,এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত ছালিকের সাত মেয়ে ও দুই ছেলে রয়েছে বলে জানান তিনি। ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দীন জানান, তিনি শুনেছেন কালারুকা নজমপুর গ্রামে গাছ কাটতে গিয়ে আঘাত পেয়ে একজন মারা গেছে। তবে থানায় কেউ বিষয়টি জানায় নি।

জানুয়ারী, ১৬, ২০২১ at১৬:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/জেএডি/এমআরএইস