চুয়াডাঙ্গায় র‍্যাবের অভিযান; ১৩০ লিটার মদসহ এক আসামি গ্রেফতার

চুয়াডাঙ্গায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর অভিযানে ১৩০ লিটার চোলাই মদসহ এক আসামি গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত আসামি হলো আশরাফুল হক (৩৮)। তিনি সদর উপজেলার সুমিরদিয়া (কলোনী পাড়া) গ্রামের সোহেল আলীর ছেলে। বৃহস্পতিবার (৭ই জানুয়ারি) সকাল সাড়ে ৮টার সময় চুয়াডাঙ্গা সদর উপজেলার নূরনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‍্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের স্কোয়াড কমাণ্ডার এএসপি এইচ. এম. শফিকুর রহমানের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার নূরনগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে নূরনগর মুন্নার মোড়স্থ ঝিনাইদহ টু চুয়াডাঙ্গাগামী পাকা রাস্তার পশ্চিম পাশের নিউ A অটো ফার্ণিচার এর সামনে থেকে আশরাফুল হক নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে তার দখল হতে উদ্ধার করা হয় ১৩০ লিটার চোলাই মদ।

জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‍্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের স্কোয়াড কমাণ্ডার এএসপি এইচ. এম. শফিকুর রহমান।

জানুযারি, ০৮, ২০২১ at ১৩:১৩:৪২(GMT+06)
দেশদর্পণ/আক/এমটিআর/এমআরএইস