র‍্যাবের হাতে ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় র‍্যাব সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১৫০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ আব্দুর রশিদ (৫০) নামের এক আসামি আটক করেছে। আটককৃত আসামি দামুড়হুদা উপজেলার সুবলপুর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। শনিবার (১৪ই নভেম্বর) ভোরে তাকে আটক করা হয়।

আরও পড়ুন:
জয়পুরহাটে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত
জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
রাজশাহী নগরীতে পাঁচ কেজি গাঁজাসহ মাদক কারবারী আটক

র‍্যাব জানায়, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা পূর্বপাড়া কবরস্থান মোড়স্থ আয়েশা ব্রিক্সের পাশে আব্দুর রাজ্জাকের চায়ের দোকানের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে সিপিসি-২, র‍্যাব-৬ এর কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন ও স্কোয়াড কমাণ্ডার শফিকুর রহমানের নেতৃত্বে র‍্যাব সদস্যরা শনিবার ভোর ৫টা ১৫ মিনিটের সময় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে। এ সময় ১৫০ বোতল ফেন্সিডিলসহ আব্দুর রশিদ নামের এক আসামিকে আটক করা হয়।

জব্দকৃত মাদকদ্রব্যসহ আটককৃত আসামিকে দামুড়হুদা মডেল থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‍্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন।

১৪ নভেম্বর, ২০২০ at ১৮:০০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/টিআর /আরএইচ