যুবলীগ নেতাসহ ৬ জনের ৩ মাসের কারাদন্ড

দিনাজপুরের ঘোড়াঘাটে ভ্রাম্যমান আদালতে মাধ্যমে জুয়া খেলা ও গাঁজা সেবনের অপরাধে সিংড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সহ ৬ জনকে ৩ মাসের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে । ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আজিম উদ্দিন জানান,গতকাল ৯ নভেম্বর সোমবার রাতে উপজেলার রানীগঞ্জ বাজারের শারমীন পেট্রোল পাম্ব সংলগ্ন যুবলীগ নেতা মাসুদ রানার সমিলের গদি ঘরে জুয়া খেলা ও গাঁজা সেবনের আসর বসছিল।এমন সংবাদেও ভিত্তিতে রাত অনুমান ১০ টায় পুলিশ অভিযান চালায়।
আরও পড়ুন:
শ্যালো ইঞ্জিন চালিত লাটাহাম্বার গাড়ি উল্টে খাদে পড়ে একজন নিহত
সিরাজগঞ্জের চলনবিলে শুটকি তৈরির ধুম
যশোরের শার্শায় বিদ্যুৎস্পর্শ হয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

এ সময় নগদ টাকা ও জুয়া খেলার তাস কাড ৫০ গ্রাম গাঁজাসহ যুবলীগ নেতা মাসুদ রানাসহ ৬ জনকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। সাজাপ্রাপ্ত জুয়ারীরা হলো, উপজেলার দক্ষিণ দেবীপুর গ্রামের আদু মিয়ার ছেলে ও সিংড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা (৩৯), মৃত মোজাম্মেল হকের ছেলে শাহাদত হোসেন (৪৪), মৃত আব্দুল হামিদের ছেলে জহুরুল ইসলাম (৪৫), সাউথগাড়ী গ্রামের মৃত হাসেন আলীর ছেলে আব্দুল হালিম (৪০), কলাবাড়ী পূর্বপাড়া গ্রামের মৃত কুদ্দুস মিয়ার ছেলে নুর ইসলাম (৩৫) এবং সিংড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে ফেরদৌস আলী (৪৬)।

গ্রেফতারকৃতদের ঘোড়াঘাট উপজেলা পরিষদ কার্যালয়ে সোপর্দ করা হলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জুয়া খেলা ও মাদক সেবনের অপরাধে গ্রেপ্তারকৃত ৬ জনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ২১ ধারা অনুযায়ী ১০ হাজার টাকা জরিমানা এবং ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।

১০ নভেম্বর, ২০২০ at ১৬:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমইউএএম/আরএইচ