মহেশপুরে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

ঝিনাইদহের মহেশপুরে গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহেশপুর থানা পুলিশ।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম এর দিকনির্দেশনায় ১লা নভেম্বর রবিবার সন্ধ্যায় থানাধীন এস আই জলিলের নেতৃত্বে এ এস আই রওশন, এ এস আই সজল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে অভিযান চালিয়ে উপজেলার ৬ নং নেপা ইউপির নেপা বাওড় এর সংলগ্ন তেঁতুলতলা নিজ বাড়ী থেকে ৩০০ গ্রাম গাঁজাসহ রহিম মন্ডলের স্ত্রী তহমিনা খাতুন কে আটক করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, রহিম মণ্ডলের স্ত্রী তহমিনা খাতুন প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘ ১৫ বছর ধরে তিনি এই মাদক ব্যবসা চালিয়ে আসছে। পুলিশের হাতে ধরা পড়ায় স্থানীয় এলাকার সচেতন মহল অনেকটাই আনন্দিত। সরেজমিনে গিয়ে জানা যায়, মাদক ব্যবসা করে তিনি আজ বেশ স্বাবলম্বী,ভাঙ্গা টিনের বেড়া মাটির ঘর ছিল এই তহমিনা খাতুনের। কিন্তু তিনি দীর্ঘদিন একটানা মাদক ব্যবসা করার কারণে আজ ছাদ দিয়ে দোতালা বাড়ি করেছে, জমি জায়গা ও রেখেছে, আর্থিকভাবে বেশ স্বাবলম্বী। পুলিশ তার ঘর তল্লাশী করে দেখেন তার ঘরে থাকা বেশিরভাগ জিনিসই ভারতসহ অন্যান্য দেশের।

তারা স্বামী স্ত্রী মিলে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য এভাবে মাদক ব্যবসা চালিয়ে আসছেন। অভাবে নয়, এটা তাদের স্বভাবে পরিনত হয়েছে।তাকে মাদক সরবরাহ করার কাজে সাহায্য করেন তার স্বামী রহিম মণ্ডল। স্ত্রী ধরা পড়ার কথা শুনে স্বামী রহিম মন্ডল পলাতক রয়েছে। তাকেও দ্রুত গ্রেফতার করার জন্য জোর দাবি জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী। স্বামী স্ত্রী মিলে এভাবেই রমরমা ভাবে চালিয়ে আসছিল তাদের অবৈধ এই মাদক ব্যবসা।

এলাকাবাসী বলছেন, কিছুদিন পরেই তো আবার জামিনে ছাড়া পেয়ে এসে আগের মতো মাদক ব্যবসা চালিয়ে যাবে।এমনটা যেন আর না হয় এই দিকে প্রশাসনকে কঠোর নজরদারি রাখার জন্য আহ্বান জানিয়েছেন সচেতন এলাকাবাসী।

এই বাড়িটিকে মাদক ব্যবসায়ী চোরাকারবারির বাড়ি বলে চিহ্নিত করার হোক।

০২ নভেম্বর, ২০২০ at ১৬:৩৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/টিএ/এমএআর