ঝিনাইদহে ‘অলটাইম বেচাকেনা গ্রুপের উদ্যোক্তাদের প্রশিক্ষণ

ঝিনাইদহে ফেসবুক ভিত্তিক ‘অলটাইম বেচাকেনা গ্রুপের উদ্যোক্তাদের প্রশিক্ষণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। ‘অলটাইম বেচাকেনা গ্রুপের উদ্যোগে ঝিনাইদহের জোহান ড্রিম ভ্যালী পার্কে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিনব্যাপী অনুষ্ঠানে শতাধিক উদ্যোক্তা এ মেলাই স্টল প্রদর্শণ করে। স্টলে চোখে পড়ার মত ছিল উদ্যোক্তাদের তৈরী বিভিন্ন ডিজাইনের আকর্ষনীয় কাপড়, হাতে তৈরী নাড়ু, মোয়া, মিষ্টিসহ বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী। মেলা শেষে উদ্যোক্তাদের প্রশিক্ষণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এসময় অলটাইম বেচাকেনা গ্রুপের এডমিন সাব্বির আহমেদ জুয়েলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম।

এছাড়া অনুষ্ঠানে জোহান এ্যাগ্রো ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোয়াজ্জেম হোসেন, শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয়ের সহযোগি অধ্যাপক এম মিজানুর রহমান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সু-চন্দন মন্ডল, প্রশিক্ষণ সমন্বয়ক বিডা আবুল কালাম আজাদ, ফ্রিল্যান্সার এন্ড ট্রেনিং এক্সিকিউটিভ শিশির আহমেদ বাবু ও মার্কেন্টাইল ব্যাংকের প্রিন্সিপাল অফিসার তৌহিদুজ্জামান ছিলেন।

অলটাইম বেচাকেনা গ্রুপের এডমিন সাব্বির আহমেদ জুয়েল বলেন, তরুণ উদ্যোক্তারা চাকরির পিছনে না ছুটে দেশকে এগিয়ে নিয়ে যেতে নিজের যোগ্যাতা অনুযায়ী বিশ্বমানের সফল উদ্যোক্তা হিসেবে নিজেদের গড়ে তুলবে। এই লক্ষ্য ও উদ্যেশ্য নিয়েই অলটাইম বেচাকেনার পথ চলা।

০২ নভেম্বর, ২০২০ at ১৪:১৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেএল/এমএআর