ফ্রান্সে মহানবী (স.) অবমাননার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালন হয়েছে।

”হৃদয়ে বিশ্বনবী (স.),ও ‘জামেয়া মাদানিয়া দারুল উলুম মকিমপুর মাদ্রাসা এবং’আল খিদমাহ জনকল্যাণ সংসদ, এর ব্যানারে রবিবার (১ নভেম্বর) সকাল ১০ টার দিকে শহরের পোস্ট অফিস মোড়ে এ কর্মসূচি পালিত হয়৷

এ সময় উপস্থিত ছিলেন ”হৃদয়ে বিশ্বনবী (স.) এর আওহ্বায়ক কমিটির সভাপতি মাওলানা রুহুল আমিন খান। বিষয়খালী স্কুল এন্ড কলেজের ধর্মীয় শিক্ষক মাওলানা এনামুল হক ফায়েজি। শিশুকুঞ্জ স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক জনাব আলহাজ্ব আলী রেজা।’হৃদয়ে বিশ্বনবী(স.),এর উপদেষ্টা কমিটির সদস্য ফিরোজ হোসেন ও আনিসুর রহমান মিলন। ও ‘আল খিদ-মাহ জনকল্যাণ সংসদের সদস্য, জনাব মো আরাফাত হোসেন মও: মো নুরুজ্জামান সাহেব।

এসময় মানববন্ধনে বক্তরা বলেন,ফান্স সরকারের প্রত্যক্ষ মদতে সরকারি পৃষ্ঠপোষকতায় ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে প্রতিবাদী মানববন্ধন কর্মসূচির আয়োজন করেছি।শুধু ফ্রান্সে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনার নিন্দা জানাই। ফ্রান্স সরকার তাদের নিজেদের সেক্যুলার হিসেবে দাবি করে। একটি সেক্যুলার রাষ্ট্র সরাসরি কোনও ধর্মকে আঘাত করে কিছু করতে পারে না। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং সারাবিশ্বের মুসলমান দেশকে প্রতিবাদ জানানোর আহ্বান জানাচ্ছি।

০১ নভেম্বর, ২০২০ at ২০:১৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেলি/এমএআর