গাইবান্ধায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক গৃহবধূকে (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। এই অভিযোগে ফিরোজ কবির রকি (৩০) নামের একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৭ অক্টোবর) দুপুরে আটক রকিকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়।

এর আগে বৃহস্পতিবার (১৬ অক্টোবর) রাতে উপজেলার কঞ্চিপাড়া একাডেমি এলাকার মন্ডলপাড়া গ্রাম থেকে রকিকে আটক করা হয়। রকি ওই গ্রামের এনামুল হক বকুর ছেলে।

মামলার বিবরণে জানা যায়, একই গ্রামের দুই সন্তানের জননী ওই গৃহবধূর সঙ্গে রকির পরকীয়া প্রেম চলে আসছিল। এরই একপর্যায়ে ওই গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকায় নিয়ে গিয়ে একটি ভাড়া বাসায় ৬ আগস্ট ধর্ষণ করে ফিরোজ কবির রকি। এ ঘটনার পরে রকি ঢাকা থেকে পালিয়ে বাড়িতে চলে এসে আত্মগোপনে থাকে।

পরবর্তীতে ধর্ষিতা গৃহবধূ এলাকায় ফিরে এসে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে ধর্ষণের বিষয়টি পরিবারকে অবগত করার পর ফুলছড়ি থানায় মামলা দায়ের করে। ওই রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ধর্ষক রকিকে আটক করে।

আটকের বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওসার আলী এন.এ. এন. টভিকে বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

১৬ অক্টোবার, ২০২০ at ১৮:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসকেবি/এমএআর