ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠান

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নতিপোতা ও নাটুদহ ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন-২০২০ উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়েছে। দামুড়হুদা উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়েজনে মঙ্গলবার (৬ই অক্টোবর) সকাল সাড়ে ১০টার সময় দামুড়হুদা উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে উক্ত আইনশৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এছাড়া নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থী ও স্থানীয় সুধীজনেরা সভায় উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থীদের সাথে মতবিনিময় করেন এবং তাদেরকে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। পাশাপাশি সকল প্রার্থীকে নির্বাচনী আচরণ বিধি যথাযথভাবে মেনে চলার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, আগামী ১০ই অক্টোবর অনুষ্ঠিত হবে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নতিপোতা ও নাটুদহ ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন। এই নির্বাচনে নতিপোতা ইউনিয়নে ১০টি এবং নাটুদহ ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে মূল্যবান ভোট প্রদান করবেন সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সাধারণ নাগরিকরা। নতিপোতা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন এবং নাটুদহ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জনসহ দুই ইউনিয়নে ইউপি সদস্য পদে মোট ৫৬ জন প্রার্থী রয়েছেন। এছাড়া, সংরক্ষিত ইউপি সদস্যের ক্ষেত্রে মোট প্রার্থী আছেন ২৩ জন।

০৬ অক্টোবার, ২০২০ at ১৯:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/টিআর/এমএএস