সাদুল্লাপুরে সাংবাদিকদের সাথে এমপি স্মৃতির মতবিনিময়

গাইবান্ধার সাদুল্লাপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

রবিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে প্রেসক্লাবের নিজস্ব ভবনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি শাহজাহান সোহেল।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাদুল্লাপুর পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহারিয়া খান বিপ্লব, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নবীনেওয়াজ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ জাকারিয়া খন্দকার, সহ-সভাপতি প্রভাষক আবদুল জলিল সরকার, সাদুল্লাপুর থানার ওসি মো. মাসুদ রানা, প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাবেক সভাপতি তাজুল ইসলাম রেজা, সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম প্রমুখ।

মতবিনিময় সভায় পলাশবাড়ী উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সাদুল্লাপুর পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী কুশধ্বজ প্রামাণিক, সাধারণ সম্পাদক শ্রী প্রভাত চন্দ্রসহ আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সাংবাদিকরা সাদুল্লাপুর উপজেলার শিক্ষা, স্বাস্থ্য, রাস্তা ক্রীড়া এবং বিনোদনসহ বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন। এছাড়া প্রেসক্লাবের স্থায়ী জায়গা বরাদ্দ দেয়ার জন্য এমপির নিকট দাবি জানান সাংবাদিকরা। পরে এমপি এ্যাড. উম্মে কুলসুস স্মৃতি সাদুল্লাপুরের সাংবাদিকদের ঐক্যবদ্ধ প্রেসক্লাবের সাংগঠনিক তৎপরতার প্রশংসা করে স্থায়ী জায়গা বরাদ্দের আশ্বাস দেন। একই সঙ্গে তিনি সাদুল্লাপুর-পলাশবাড়ী উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ও ভবিষ্যত কর্মপরিকল্পনার কথা সাংবাদিকদের অবহিত করেন। পাশাপাশি দুই উপজেলার সার্বিক উন্নয়ন আর দৃষ্টিনন্দন উপজেলা হিসেবে গড়ে তুলতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি’।

২০ সেপ্টেম্বর, ২০২০ at ২২:০০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসকেবি/এমএআর