ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ২জন গুরুতর আহত

চুয়াডাংগা জীবননগর-দর্শনা মহাসড়কে ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ২জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (১৫ই সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে জীবননগর উপজেলার মনোহরপুর আশ্রয়ন প্রকল্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যেয়ে ভর্তি করে।

আহতরা হলেন, সিএনজি’র চালক জীবননগর উপজেলার মনোহরপুর গ্রামের (শিমুলতলা পাড়া) মৃত হামিদের ছেলে তামজিদ হাসান ডালিম (৩৫) এবং একই উপজেলার উথলী গ্রামের (ফার্মগেট পাড়া) মৃত জালাল মোল্লার ছেলে উথলী বাজারের তাসকিন জুয়েলার্সের সত্ত্বাধিকারী মোঃ হাসান (২৩)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জীবননগর-চুয়াডাঙ্গা আঞ্চলিক মহাসড়কের মনোহরপুর আশ্রয়ন প্রকল্পের সামনে জীবননগর অভিমুখ থেকে ছেড়ে আসা ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৭৭৩১) ও দর্শনা অভিমুখ থেকে ছেড়ে আসা সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে দুমড়েমুচড়ে যায় সিএনজিটি। মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা ২জনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে সিএনজি চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করেছে জীবননগর থানা পুলিশ। তবে ঘটনার পরপরই ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম।

১৫ সেপ্টেম্বর, ২০২০ at ১৮:৪০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/টিআর/এমএএস