জীবননগরে ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক

চুয়াডাঙ্গার জীবননগর থানার পুলিশ সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩৬ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত মাদক ব্যবসায়ী হলো মোঃ আরিফুল ইসলাম (৩৫)। সে দর্শনা থানাধীন চণ্ডিপুর গ্রামের মোঃ এরশাদ শেখের ছেলে। মঙ্গলবার (১৫ই সেপ্টম্বর) সকাল ১০টার দিকে জীবননগর পৌরশহরের আশতলাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আমির হোসেন এবং এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে জীবননগর পৌরশহরের আশতলাপাড়া এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় একটি মোটরসাইকেল তল্লাশি করে গাড়িটির সিটের নিচ হতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ২৪ বোতল এবং আসামির দু’পায়ের রানের সাথে সেট করা অবস্থায় ১২ বোতলসহ মোট ৩৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ সময় আটক করা হয় আরিফুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে। জব্দ করা হয় তার মোটরসাইকেলটি। আটককৃত আসামি’র বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম।

উল্লেখ্য, জীবননগর থানার ওসি সাইফুল ইসলামের নির্দেশে থানার অন্যান্য অফিসারদের সাথে নিয়ে নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করছেন এএসআই কামরুজ্জামান।

১৫ সেপ্টেম্বর, ২০২০ at ১৪:০৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/টিআর/এমএআর