ডুগডুগী পশুহাট পরিদর্শন করলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট

চুয়াডাঙ্গা জেলার বৃহত্তর ডুগডুগী পশুহাট এলাকার প্রধান সড়ক যানজট মুক্ত রাখা, রাস্তার ওপর গরু দাড় করিয়ে না রাখাসহ হাটের সার্বিক পরিস্থিতি অনুকূলে রাখতে হাট কর্তৃপক্ষের গৃহীত কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করার জন্য গত দুই সপ্তাহের ন্যায় সোমবার আবারও ডুগডুগী পশুহাট পরিদর্শন করলেন দামুড়হুদা উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মহিউদ্দিন।

সোমবার (১৪ই সেপ্টেম্বর) দুপুরে চুয়াডাঙ্গা জেলা তিনি এই পশুহাট পরিদর্শনে আসেন। এ সময় হাটের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য হাট এলাকায় দায়িত্বরত স্বেচ্ছাসেবকদের তিনি বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ দেন। এছাড়া তিনি বিভিন্ন যানবাহনের কাগজপত্র চেক করেন এবং বেশ কয়েকটি মোটরসাইকেলের চালকদের কাগজপত্র ঠিক না থাকার কারণে জরিমানা ও করেন।

পাশাপাশি হাটে আগত ক্রেতা ও বিক্রেতাসহ সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি সুপরামর্শ দেন। অভিযানে দামুড়হুদা থানা পুলিশের সদস্যরা নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করেন। উল্লেখ্য, ডুগডুগী পশুহাট এলাকার রাস্তাসমূহ যানজটমুক্ত রাখাসহ হাটের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে স্বেচ্ছাসেবক টিম, গ্রাম পুলিশ সদস্য, হাট কর্তৃপক্ষ, পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা হাটের দিন কঠোর পরিশ্রম করছেন।

১৪ সেপ্টেম্বর, ২০২০ at ১৮:৩১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/টিআর/এমএএস