জুয়ার সরঞ্জামসহ ৬ জুয়াড়ী আটক

পাইকগাছা থানা পুলিশের অভিযানে জুয়ার সরঞ্জাম সহ ৬ জুয়াড়ীকে আটক করেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার হরিঢালী ইউনিয়নের সোনাতনকাটি গ্রামের আব্দুর সাত্তারের দোকানের বারান্দার থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, সোনাতনকাটি গ্রামের মৃত শহর আলী মোড়লের পুত্র আকবার মোড়ল (৬০), মৃত শেখ আশরাফ হোসেনের পুত্র একরাম হোসেন (৫০), আনিসুল হকের পুত্র ইমরান পারভেজ (৩২), আব্দুর রাজ্জাকের পুত্র সোহেল (৩৫), মৃত হায়দার আলীর পুত্র মীর শরিফুল ইসলাম (৪০) ও মীর নুর আলীর পুত্র মীর বাবু (৪৩)। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার থানা পলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে উপজেলার হরিঢালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মনিরুজ্জামান হাজরা সঙ্গীয় ফোর্স নিয়ে মামুদকাটি অবস্থানের সময় গোপন সংবাদের ভিত্তিতে ইউনিয়নের সোনাতন কাটি জনৈক সাত্তারের দোকানে অভিযান পরিচালনা করেন।

এ সময় তার দোকানের বারান্দায় বাসের চালার উপর থেকে জুয়ার সারঞ্জামসহ তাদেরকে আটক করে পুলিশ। থানা ওসি এজাজ শফি জানান, আটক জুয়াড়ীদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৪ ধরায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

০৫ সেপ্টেম্বর, ২০২০ at ২০:৩৯:৪৩ (GMT+06)
দেশদর্পণ/আক/আইএইচ/এনআফটি