শ্রীপুরে ব্যাংক এশিয়ার এজেন্ট শাখার উদ্বোধন

১লা সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের খামারপাড়া পূর্ব বাজারের ইউপি রোডে ব্যাংক এশিয়ার এজেন্ট শাখার উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশিষ্ট শিক্ষাবিদ মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়ার মাগুরা জেলা শাখার ব্যবস্থাপক মোঃ সাগর হোসাইন, ব্যাংক এশিয়ার শ্রীপুর উপজেলা শাখার এসিস্টেন্ট রিলেশনশিপ অফিসার মোঃ মিল্টন হোসাইন ও শ্রীকোল ইউনিয়ন এজেন্ট শাখার নবাগত পরিচালক মোঃ মেহেদী হাসান সোহাগ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়ার শ্রীকোল ইউনিয়ন এজেন্ট শাখার উপ পরিচালক মোছাঃ হেনা খাতুন, হাফেজ আব্দুর রশিদসহ আরো অনেকে।

আলোচনা সভায় প্রধান অতিথি মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম বলেন, “যত প্রচার তত প্রসার “দেশকে এগিয়ে নিতে নতুন উদ্যোক্তার বিকল্প নেই। যার যার জায়গা থেকে নিজ চিন্তাধারার বিকাশ ঘটলেই কেবল দেশের বেকাত্ব দুর করা সম্ভব। তিনি তার আলোচনায় ব্যাংক এশিয়ার সার্বিক মঙ্গল কামনা করেন। আলোচনা সভা শেষে দেশ বিদেশের সকল মানুষের কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

২ সেপ্টেম্বর, ২০২০ at ২২:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এমএএস